Friday, January 27, 2023
Homeএইদেশকরোনার বাড়বাড়ন্ত, ৩০ এপ্রিল পর্যন্ত পুনে'র সমস্ত দোকান বন্ধ রাখার নির্দেশ !

করোনার বাড়বাড়ন্ত, ৩০ এপ্রিল পর্যন্ত পুনে’র সমস্ত দোকান বন্ধ রাখার নির্দেশ !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : নতুন করে করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় পুনে পৌর কর্পোরেশন (পিএমসি) সোমবার একটি নতুন আদেশ জারি করেছে। যেখানে বলা হয়েছে, পুনে নগরীতে প্রয়োজনীয় পরিষেবার দোকান, গুরুত্বপূর্ণ বাজার ব্যতীত সমস্ত ব্যবসায়িক দোকান আগামী ৩০ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে।

সমবায়, সরকারী ও বেসরকারী ব্যাংক, বীমা সংস্থা, টেলিকম সংস্থাগুলি, আইটি ও আইটিআইএস সংস্থাগুলি এবং আইনজীবি, সিএ এবং আর্থিক সংস্থাসমূহের অন্যান্য অফিসগুলি ছাড়া সকল বেসরকারী অফিস বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

আদেশ অনুসারে, সপ্তাহান্তের লকডাউনের অংশ হিসাবে শুক্রবার সন্ধ্যা 6 টা থেকে সোমবার সকাল ৭টা পর্যন্ত পুনে শহর জুড়ে কারফিউ (প্রয়োজনীয় পরিষেবা ব্যতীত) জারি করা হবে।

“রাজ্য সরকারের নির্দেশ অনুসারে, প্রয়োজনীয় পরিষেবার দোকানগুলি বাদে, শহরের সমস্ত দোকানপাট এবং বাজারগুলি 30 এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে বলে পুনের মেয়র মুরলিধর মোহল টুইট করেছেন। পিএমসি ইতিমধ্যেই শহরসীমার মধ্যে লজিং হোটেলগুলিতে রুম পরিষেবা ব্যতীত হোটেল, রেস্তোঁরা এবং বারগুলি বন্ধ করে দিয়েছে।

গত কয়েকদিন ধরে করোনা আক্রান্তের সংখ্যা ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ার পর সতর্ক হয়ে রাজ্য সরকার সোমবার থেকে ৩০ এপ্রিল পর্যন্ত সপ্তাহের দিনগুলিতে লকডাউন এবং নাইট কারফিউ ঘোষণা করেছে। বেসরকারী অফিস, থিয়েটার, সেলুন বন্ধের মতো আরও কয়েকটি বিধিনিষেধ আরোপ করেছে।

মুখ্যমন্ত্রীর কার্যালয় (সিএমও) এক বিবৃতিতে জানিয়েছিল উইকএন্ড লকডাউনটি শুক্রবার রাত ৮ টা থেকে শুরু হয়ে সোমবার সকাল সাতটা পর্যন্ত চলবে। এছাড়াও সপ্তাহান্তে দিনের বেলা লকডাউন কার্যকর হবে।

 

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular