Friday, January 27, 2023
Homeদক্ষিণবঙ্গনন্দীগ্রামের খোদামবাড়িতে তৃণমূলের পতাকা-পোষ্টার ছেঁড়ার অভিযোগ ঘিরে এলাকায় উত্তেজনা !

নন্দীগ্রামের খোদামবাড়িতে তৃণমূলের পতাকা-পোষ্টার ছেঁড়ার অভিযোগ ঘিরে এলাকায় উত্তেজনা !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

 


নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর : নন্দীগ্রামে ছিঁড়ে ফেলা হল তৃণমূলের একাধিক পোষ্টার ও দলীয় পতাকা। নন্দীগ্রাম ২ ব্লকের খোদামবাড়ি গ্রামপঞ্চায়েত এলাকায় এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তৃণমূলের দাবী, খোদামবাড়ি বাসস্ট্যান্ড থেকে সিদ্ধেশ্বর বাজার পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ও তৃণমূলের দলীয় পতাকা ছিঁড়ে ফেলা হয়েছে। অনেক ফ্লেক্স থেকে মমতার মুখ কেটে নেওয়া হয়েছে।

ভিডিওটি দেখতে নীচে স্ক্রল করুন-

এই ঘটনায় আজ নন্দীগ্রামের টেঙ্গুয়া মোড়ে প্রতিবাদ সভার ডাক দিয়েছে তৃণমূল। খোদামবাড়ির যুব তৃণমূলের সভাপতি স্বপন পাত্রের দাবী, গোটা এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করা হচ্ছে। আজ নন্দীগ্রাম স্টেট ব্যাঙ্কের পাশের মাঠে বিজেপির সভা। তাই উত্তেজনা ছড়াতে একাধিক ফ্লেক্স থেকে মমতার মুখ কেটে নেওয়া হয়েছে বলে দাবী তাঁর।

যদিও বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি প্রলয় পাল তাঁদের দিকে ওঠা অভিযোগকে সম্পূর্ণ অস্বীকার করেছেন। তাঁর দাবী, এগুলো করে সস্তা প্রচার পাওয়ার চেষ্টা চালাচ্ছে তৃণমূল। আজ শুভেন্দুর নেতৃত্বে বিশাল জনসভা রয়েছে। তাঁরই প্রস্তুতিতে ব্যস্ত বিজেপি নেতা কর্মীরা।

ভিডিওটি দেখতে নীচে স্ক্রল করুন-

তাঁর আরও দাবী, তৃণমূল থেকে দলে দলে বিজেপিতে যোগদান চলছে। এই অবস্থায় তৃণমূল এমনিতেই অস্তিত্ব হারাবে। সামনের বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে তৃণমূলের অস্তিত্ব মুখে যাবে বলেই দাবী জানিয়েছেন তিনি।

দেখুন ভিডিওটি, কি বলছেন তৃণমূল ও বিজেপি নেতৃত্বরা।

 

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular