Sunday, February 5, 2023
Homeদক্ষিণবঙ্গবিশেষ শ্রেণীভুক্তরাই ভ্যাকসিন পাবেন, ঘোষণা শুনেই স্বাস্থ্যকেন্দ্রে ব্যাপক উত্তেজনা !

বিশেষ শ্রেণীভুক্তরাই ভ্যাকসিন পাবেন, ঘোষণা শুনেই স্বাস্থ্যকেন্দ্রে ব্যাপক উত্তেজনা !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

 

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : “আজ ভ্যাকসিন দেওয়া হবে”, হাসপাতালের এমন নোটিশ দেখেই ভোর থেকে কাতারে কাতারে মানুষ হাজির হয়ে যান পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি গ্রামীণ হাসপাতাল চত্বরে। কিন্তু পরে তাঁরা জানতে পারেন, কেবলমাত্র বিশেষ অগ্রাধিকারী শ্রেণীভুক্তরাই ভ্যাকসিন পাবেন।

এই নিয়েই চূড়ান্ত বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ল স্বাস্থ্যকেন্দ্রের বাইরে। বিভিন্ন বয়সের প্রায় শ’পাঁচেক মানুষ ভ্যাকসিনের জন্য হা পিত্যেস করে দাঁড়িয়ে থাকার পর জানা যায়, ১৮ থেকে ৪৪ বছর বয়সী সকলের জন্য ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা নেই। শুধুমাত্র বিশেষ অগ্রাধিকার শ্রেণীভুক্ত যারা নির্দিষ্ট নিয়ম মেনে আবেদন করেছেন এমন ১০০ জন ভ্যাকসিন পাবেন।

হাসপাতাল কর্তৃপক্ষের দাবী, এখনও পর্যন্ত ১৮-৪৪ বছরের সবার জন্য ভ্যাকসিন দেওয়া শুরু হয়নি। তাই বুধবার কোন কোন ব্যক্তিদের ভ্যাকসিন দেওয়া হবে তার একটি বিজ্ঞপ্তি মঙ্গলবার দেওয়া হয়েছিল। যেখানে বলা হয়েছে মোট ৩০০ জন এদিন ভ্যাকসিন পাবেন। যার মধ্যে ১৮-৪৪ বছর বয়সীদের ১০০ জনকে টিকা দেওয়া হবে। কিন্তু বিজ্ঞপ্তির পুরোটা না দেখেই সাধারণ অনেকেই চলে আসার ফলেই গণ্ডগোল বাঁধে।

ভ্যাকসিন নিতে আসা মানুষজনের অভিযোগ, রাত দুটো থেকে লাইন দিতে হচ্ছে, সকাল পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কোনো কিছু জানানো হয়নি। সাড়ে নটার পর ষাটোর্ধ ব্যক্তিদের তালিকা অনুযায়ী ভ্যাকসিন দেওয়ার কথা জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।  অথচ আজ পাঁচ শতাধিক মানুষ হাজির হয়েছিলেন। কিন্তু তাঁদের অধিকাংশকেই হতাশ হয়ে বাড়ি ফিরতে হল এদিন।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

 

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular