Sunday, February 5, 2023
Homeএইদেশমোবাইল টাওয়ারের সূত্র ধরে দিঘার হোটেলে স্বপরিবারে গা ঢাকা দেওয়া রাজস্থানের সোনা...

মোবাইল টাওয়ারের সূত্র ধরে দিঘার হোটেলে স্বপরিবারে গা ঢাকা দেওয়া রাজস্থানের সোনা চোর পাকড়াও !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

 

চন্দন বারিক, দিঘা, পূর্ব মেদিনীপুর : দিন পনের আগে রাজস্থানের শাচর থানা এলাকার একটি সোনার দোকান থেকে প্রায় চার’শ গ্রাম সোনা চুরি করে স্বপরিবার দিঘার একটি হোটেলে এসে গা ঢাকা দিয়েছিল বর্ধমানের কালনা থানার কুমারপুরের বাসিন্দা রাহুল শেখ। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে শাচর থানার পুলিশ। সম্প্রতি এটিএম থেকে টাকা তোলার সময় মোবাইল চালু করতেই টাওয়ার লোকেশান থেকে অভিযুক্ত যুবকের সন্ধান জানতে পারে রাজস্থানের পুলিশ।

শেষ পর্যন্ত দিঘা থানার পুলিশের সঙ্গে যৌথ অভিযানে নেমে হোটেলের ঘর থেকে বামাল সমেত অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে। ধৃতের কাছে থেকে চুরি হওয়া প্রায় তিন’শ গ্রাম সোনা উদ্ধার হয়েছে বলে তদন্তকারী রাজস্থানের শাচর থানার সাব ইন্সপেক্টর রাজু সিং জানিয়েছেন। ধৃতকে সোমবার কাঁথি আদালতে তোলা হয়। পরে তাঁকে ট্রানজিট রিমান্ডে নিয়ে মঙ্গলবার সকালে রাজস্থানের উদ্দেশ্যে রওনা দিয়েছে পুলিশ।

সাব ইন্সপেক্টর রাজু সিং জানিয়েছেন, “অভিযুক্ত রাহুল প্রায় আড়াই বছর ধরে রাজস্থানের শাচর থানা এলাকার প্রকাশ গোল্ড নামের একটি সোনার দোকানে কাজ করত। গত ২৪ জানুয়ারী ওই সোনা দোকান থেকে প্রায় চার’শ গ্রাম সোনা নিয়ে চম্পট দেয় অভিযুক্ত যুবকটি। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তের টাওয়ার লোকেশান খুঁজতে গিয়ে প্রথমে পুলিশকে বেশ নাকাল হতে হয়। বারেবারে লোকেশান বদলাচ্ছিল অভিযুক্তে। পরে মোবািলটিকে বন্ধ করে দেয় সে। তবে সম্প্রতি দিঘার একটি এটিএমে টাকা তোলার সময়ই রাহুলের মোবাইল লোকেশান জানতে পারা যায়। এরপরেই দিঘা তানার পুলিশের সহযোগিতায় অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে্”।

সাব ইন্সপেক্টর আরও জানিয়েছেন, “অভিযুক্তের কাছ থেকে তিনশ গ্রাম সোনা উদ্ধার হয়েছে। বাকী সোনা কোথায় লুকিয়ে রাখা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। সেই সঙ্গে এই ষড়যন্ত্রে আর কেউ যুক্ত কিনা তা খতিয়ে দেখতেই অভিযুক্তকে রাজস্থানে নিয়ে গিয়ে জেরা করা হবে” বলেও জানিয়েছেন তিনি।

 

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular