Exclusive Content:

রুদ্ধশ্বাস ম্যাচ গড়াল সুপার ওভারে, শেষ পর্যন্ত কিংস ইলেভেন পঞ্জাবকে ধরাশায়ী করল দিল্লী ক্যাপিটালস !

Quick Link Share

নিউজবাংলা ডেস্ক : আইপিএল ম্যাচের দ্বিতীয় দিনেই এক টানটান উত্তেজনায় ভরা ম্যাচের সাক্ষী থাকল তাবড় ক্রিকেট বিশ্ব। এদিন কিংস ইলেভেন পঞ্জাব বনাম দিল্লী ক্যাপিটালস-এর দুর্দান্ত লড়াই তাক লাগিয়েছে সবাইকে।

রুদ্ধশ্বাস লড়াইয়ে শেষ পর্যন্ত সুপার ওভারে জয়ী হল দিল্লী ক্যাপিট্যালস। এদিন কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে ঝড়ো ব্যাটিং করে ৮৯ রান তুলেছিল মায়াঙ্ক আগরওয়াল। প্রথমে ব্যাট করে দিল্লীর সংগ্রহ ছিল ১৫৭ রান। তাঁদের তাড়া করতে গিয়ে নির্ধারিত ২০ ওভারে পঞ্জাবেরও সংগ্রহ ১৫৭ রান।

That SUPER OVER victory for the @DelhiCapitals #Dream11IPL #DCvKXIP pic.twitter.com/5qC8qmFLcA

— IndianPremierLeague (@IPL) September 20, 2020

ফলে ম্যাচ সুপার ওভারে গড়ায়। এবং এইখান থেকেই মোড় ঘুরে যায় দিল্লীর দিকে। প্রসঙ্গতঃ এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় কিংস ইলেভেন পঞ্জাব। রান তাড়া করে জেতার জন্য লোকেশ রাহুলের এই সিদ্ধান্ত কোনও কাজে দিল না এদিন।

দিল্লীর হয়ে ওপেনিংয়ে নামেন ধাওয়ান। কিন্তু শূন্য রান করেই তিনি প্যাভেলিয়নে ফিরে যান। এরপর মাত্র ১৩ রানের মধ্যেই একে একে ৩টে উইকেট পড়ে যায় তাঁদের। এরপর দিল্লী কিছুটা লড়াইয়ে ফেরে ঋষভ পন্থ ও অধিনায়ক শ্রেয়াস আইয়ার-এর হাত ধরে।

এর মধ্যে ঋষভ ৩১ রান করে আউট হয়ে যান এবং শ্রেয়াস করেন ৩৯। তাঁরা দু’জনে আউট হয়ে যেতেই ম্যাচের রাশ ধরেন মার্কাস স্টয়নিস। ম্যাচের শেষে তাঁর স্কোর ৫৩ নটআউট। আর দিল্লী ৮ উইকেটে ১৫৭ রান সংগ্রহ করে।

এদিকে কিংস ইলেভেনও শুরুতে এক্কেবারে খাপছাড়া খেলতে শুরু করে। রান তাড়া করতে নেমে দ্রুত তাঁদের উইকেট হারাতে থাকে। ১৫.৩ ওভারে দলের রান যখন মাত্র ১০১ তখন হাল ধরেন মায়াঙ্ক। তিনি মাত্র ৬০ বলে সংগ্রহ করেন ৮৯ রান। যদিও তাঁর এই অবদান এদিন কোনও কাজেই দিল না।

আরও পড়ুন

Latest

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural...

Newsletter

Don't miss

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural...
spot_img

Haldia Job Vacancy : ট্রেনি ইন্সপেক্টর, টেকনিশিয়ান, অপারেটর, সুপারভাইজার সহ একাধিক কাজে ৪২টি শূন্যপদে নিয়োগের দরজা খুলল হলদিয়ায় !

হলদিয়া : সরকারের হস্তক্ষেপে অবশেষে হলদিয়া শিল্পাঞ্চলে সাধারণের জন্যও খুলে গেল একের পর এক নিয়োগের দরজা। সেই সঙ্গে প্রতিনিয়ত সামনে আসছে নানাবিধ কাজে আবেদনের...

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural Project)’র জন্য একাধিক লোক নিয়োগ করা হচ্ছে। হলদিয়ার সরকারী জব পোর্টাল (karmasangbad.in)-এ প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী...

Haldia Job Vacancy : জুনিয়ার অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ হচ্ছে হলদিয়ায়, দুর্দান্ত প্যাকেজ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ায় জুনিয়ার অ্যাকাউন্ট্যান্ট নিয়োগ (Haldia Job Vacancy) করছে TeamLease Services। এম.কম. বা বি.কম. পাশ ছেলেমেয়েরা এই কাজের জন্য আবেদন করতে পারেন। আগে...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here