Friday, January 27, 2023
Homeএইদেশ৫১ দিনের লকডাউন উঠে যেতেই মাত্র এক দিনে ৭২ কোটি'র রেকর্ড মদ...

৫১ দিনের লকডাউন উঠে যেতেই মাত্র এক দিনে ৭২ কোটি’র রেকর্ড মদ বিক্রী !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : একটানা ৫১ দিনের লকডাউন কাটিয়ে ছন্দে ফিরছে কেরল। সাধারণের জন্য আর পাঁচটা পরিষেবার পাশাপাশি খুলে দেওয়া হয়েছে মদের দোকানও। আর দীর্ঘ অবসাদ সামলে মদ কেনার জন্য রীতিমতো হামলে পড়েন সুরাপ্রেমীরা। দীর্ঘদিন মদ সঙ্গ না পাওয়া মানুষেরা বুঝিয়ে দিলেন, তাঁদের জীবনের সঙ্গে কতটা ওতপ্রোত ভাবে জড়িয়ে সুরার স্বাদ।

লকডাউন ওঠার পর প্রথম দিন মোদের দোকান খুলেছিল বৃহস্পতিবার। একটি হিসেব অনুযায়ী, ওই একদিনেই গোটা কেরল জুড়ে মদ বিক্রী হয়েছে প্রায় ৭২ কোটি টাকার। গোটা রাজ্যের প্রায় প্রতিটি বাজারেই মদের দোকানের সামনে চোখে পড়েছে লম্বা লাইন।

তবে খুশীর খবর একটাই, কেরলে লকডাউন উঠলেও মদ কেনার জন্য কোথাও হুড়োহুড়ি পড়েনি। কোভিড পরিস্থিতিতে সচেতনতার সঙ্গেই মদ কিনতে লাইন লাগিয়েছিলেন সাধারণ মানুষ। প্রত্যেকের মুখে মাস্ক, হাতে স্যানিটাইজার নিয়ে লাইনে দাঁড়িয়েছিলেন সকলেই। সুরা প্রেমীদের যুক্তি, কারও যাতে সমস্যা না হয় সেটাও দেখতে হবে। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখেই সবাই বাড়ি থেকে বেরিয়েছেন।

তবে সুরার স্বাদ ছাড়া একটানা ৫১ দিন কাটিয়ে যারা হাঁপিয়ে গিয়েছিলেন তাঁরা আর চুপ করে বসে থাকতে পারেননি। তারই ফল দেখা গেল বৃহস্পতিবার একদিনের কেনাকাটাতেই। কেরলের দুই সংস্থা  BevCo-র আউটলেটে প্রায় ৬৪ কোটির বিক্রী হয়েছে এবং Consumer fed-এর বিক্রী হয়েছে প্রায় ৮ কোটি টাকার মতো।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular