Tuesday, May 21, 2024
HomeRecent‘গেট ওয়েল শুন’ এর প্রত্যুত্তরে মমতা-অভিষেককে কটুক্তি ম্যাসেজের অভিযোগ শুভেন্দুর বিরুদ্ধে, কোলাঘাট...

‘গেট ওয়েল শুন’ এর প্রত্যুত্তরে মমতা-অভিষেককে কটুক্তি ম্যাসেজের অভিযোগ শুভেন্দুর বিরুদ্ধে, কোলাঘাট থানায় দায়ের অভিযোগ !

- Advertisement -

কোলাঘাট : কিছুতেই থামছে না ‘গেট ওয়েল শুন’ ম্যাসেজ বিতর্ক। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সুস্থতা কামনা করে হাজার হাজার হোয়াটসঅ্যাপ ম্যাসেজের প্রত্যুত্তরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে কুরুচিকর মন্তব্য করে ম্যাসেজ ফিরে এসেছে তৃণমূল ছাত্রপরিষদের সদস্যদের ফোনে। এমনই অভিযোগ তুলে কোলাঘাট থানায় শুভেন্দুর বিরুদ্ধে মামলা দায়ের হল শুক্রবার রাতে।

মামলাকারী তমলুক সাংগঠনিক জেলা তৃণমূল ছাত্রপরিষদের সভাপতি প্রসেনজিৎ দে’র অভিযোগ, গত ১৪ই নভেম্বর শুভেন্দু অধিকারীকে হোয়াটসঅ্যাপে শুভেচ্ছা বার্তা পাঠানোর পরেই পাল্টা মুখ্যমন্ত্রী ও অভিষেককে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্য ফিরিয়ে দিয়েছেন শুভেন্দু। রাজ্যের মুখ্যমন্ত্রীকে এভাবে অসম্মানসূচক মন্তব্য সংবিধান বিরোধী দাবী করেই পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

যদিও তার আগেই তমলুক সাইবার থানায় ১১০০ ফোন নম্বরের তালিকা দিয়ে অভিযোগ জমা করেছেন রাজ্যের বিরোধী দলনেতা। তাঁকে বিব্রত করতে হাজার হাজার হোয়াটসঅ্যাপ ম্যাসেজ করে সাইবার আইন লঙ্ঘন করা হয়েছে বলে দাবী শুভেন্দুর আইনজীবি’র । এই সমস্ত মোবাইল ব্যবহারকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আর্জিও জানানো হয়েছে।

বিতর্কের সূত্রপাত গত রবিবার তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জীর ছেলের জন্মদিনে কলকাতার নামী হোটেলে পার্টি হচ্ছে বলে উল্লেখ করে ট্যুইট করেছিলেন শুভেন্দু অধিকারী। কিন্তু শুভেন্দুর দেওয়া তথ্য ভুয়ো দাবী করে তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষের দাবী ছিল মানসিক সমস্যা থেকেই শুভেন্দু এমন পোষ্ট করেছেন। তাই তাঁকে ‘গেট ওয়েল শুন’ অর্থাৎ দ্রুত সুস্থ হয়ে উঠুন বার্তা লেখা কার্ড ও গোলাপ দিতে শান্তিকুঞ্জ অভিযান চালানো হবে।

এরপরেই শয়ে শয়ে তৃণমূল ছাত্রসংগঠনের সদস্যরা রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে কাঁথিতে হাজির হয়ে শান্তিকুঞ্জ অভিযানে নামেন। পরে অবশ্য হাইকোর্টের হস্তক্ষেপে শুভেন্দুর বাড়িতে তৃণমূল নেতাদের এই অভিযানে ছেদ পড়ে। তবে এতেও থেমে না থেকে শুভেন্দুর হোয়াটসঅ্যাপে হাজার হাজার গেট ওয়েল শুন ম্যাসেজ লেখা স্টিকার পাঠানো হয়। অভিযোগ, এতেই বিরক্ত শুভেন্দুর মোবাইল থেকে কুরুচিকর প্রত্যুত্তর পাঠানো হয়েছে।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments