Monday, June 24, 2024
HomeUncategorizedDurga Pujo : শুভেন্দুর ক্লাবের পুজোর অনুমোদন কেন বাতিল জানতে কাঁথি পৌঁছালেন...

Durga Pujo : শুভেন্দুর ক্লাবের পুজোর অনুমোদন কেন বাতিল জানতে কাঁথি পৌঁছালেন হাইকোর্ট নিযুক্ত প্রতিনিধি !

spot_img
spot_img

- Advertisement -


কাঁথি, পূর্ব মেদিনীপুর : দীর্ঘ প্রায় ২২ বছর ধরে কাঁথি শহরের সেচ দফতরের জায়গায় দুর্গাপুজোর আয়োজন করে আসছে স্থানীয় রিক্রিয়েশান ক্লাব। তবে এবছর ওই ক্লাবের পুজোর অনুদোদন বাতিল করা হয়েছে। ক্লাব কর্তৃপক্ষের অভিযোগ, বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী ওই ক্লাবের সভাপতি হওয়াতেই তাঁদের অনুমোদন দেওয়ার পরেও তা বাতিল করা হল। এই নিয়েই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ্য হয়েছিল ক্লাব কর্তৃপক্ষ। 

সেই আবেদনের ভিত্তিতেই বুধবার নজিরবিহীন ভাবে কাঁথিতে হাজির হলেন হাইকোর্ট নিযুক্ত প্রতিনিধি। এদিন প্রায় সন্ধ্যে নাগাদ ওই প্রতিনিধি হাজির হন কাঁথি শহরে। যে জায়গায় পুজো হত সেই জায়গা পরিদর্শন করেন তিনি। কোন কারনে ২২ বছরের পুজোকে এবার অনুমোদন দেওয়া হল না বা তাই খতিয়ে দেখেন তিনি।

কোনও পুজো কমিটির অনুমোদন বাতিলের ঘটনায় হািকোর্টের হস্তক্ষেপ নজির বিহীন বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ কুমার চক্রবর্তীর দাবী, সম্পূর্ন রাজনৈতিক উদ্দেশ্যেই ওই পুজো কমিটির অনুমোদন বাতিল করা হয়েছিল। এখন হাইকোর্টের পর্যবেক্ষণে সবটা পরিষ্কার হয়ে যাবে বলেই দাবী তাঁর।

প্রায় ঘন্টাখানেক ধরেই ওই প্রতিনিধি প্রস্তাবিত পুজোর জায়গা পরওদর্শন করেন। তাঁর সঙ্গে পুলিশ ও প্রশাসনিক আধিকারীকরা ছাড়াও ক্লাবের এক সদস্যও হাজির রয়েছেন। তবে এই বিষয়ে কেউই মুখ খুলততে রাজি হননি।

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments