Sunday, February 5, 2023
Homeকলকাতারাস্তা গড়িয়ে ভোজ্য তেলে ভেসে যাচ্ছে ড্রেন, ঘটি-বাটি নিয়ে তেল কুড়োতে ব্যাপক...

রাস্তা গড়িয়ে ভোজ্য তেলে ভেসে যাচ্ছে ড্রেন, ঘটি-বাটি নিয়ে তেল কুড়োতে ব্যাপক হুড়োহুড়ি !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

নিউজবাংলা : হঠাৎই খবর এল ভোজ্য তেলে ভেষে যাচ্ছে রাস্তা থেকে ড্রেন। আর সেই তেল কুড়োতেই ব্যাপক হুড়োহুড়ি পড়ে গেল এলাকায়। শুক্রবার সকালে এমনই ঘটনার সাক্ষী থাকল হাওড়ার উলুবেড়িয়া এলাকা। এদিন জাতীয় সড়কের জেলেপাড়া ব্রিজের কাছে একটি তেল বোঝাই ট্যাঙ্কার উল্টে গিয়েই এমন বিপত্তি বলে স্থানীয়রা জানিয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, আজ সকালের দিকে একটি ভোজ্য তেল বোঝাই ট্যাঙ্কার কলকাতা অভিমুখে যাওয়ার সময় জেলেপাড়া ব্রীজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। এবং তারপরেই জাতীয় সড়কের কোলাঘাটমুখী লেনে পালটি খেয়ে পড়ে যায়। এরপরই ট্যাঙ্কার থেকে হুহু করে তেল বেরিয়ে আসতে থাকে।

আর এই ঘটনা জানাজানি হতেই আশেপাশের এলাকা থেকে কাতারে কাতারে মানুষ ছুটে আসে সেই তেল সংগ্রহ করার জন্য। একদিক যখন বাজারে ভোজ্য তেলের দাম যথেষ্ট চড়া তখন বিনামূল্যে এত তেল সংগ্রহের লোভ সামলাতে পারেননি কেউই। তেল সংগ্রহের জন্য মানুষের মধ্যে কাড়াকাড়ি পড়ে যায়।

ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছায় দমকলের দুটি ইঞ্জিন। এই তেল রাস্তায় ছড়িয়ে থেকে যাতে দুর্ঘটনা না ঘটে তারজন্য দমকল কর্মীরা জল দিয়ে রাস্তা ধুইয়ে দেয়। ছড়ানো হয় বালি ও কাঠগুড়ো। এই দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে প্রায় ৪০ মিনিট যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular