Friday, January 27, 2023
HomeকলকাতাHaldia Job Vacancy : হলদিয়ায় ‘এক্সিকিউটিভ-এক্সপোর্ট ডকুমেন্টেশান’ পদে নিয়োগ !

Haldia Job Vacancy : হলদিয়ায় ‘এক্সিকিউটিভ-এক্সপোর্ট ডকুমেন্টেশান’ পদে নিয়োগ !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

হলদিয়া : ‘এক্সিকিউটিভ-এক্সপোর্ট ডকুমেন্টেশান’ পদে নিয়োগ করছে হলদিয়ার একটি সংস্থা। নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা ও আগে থেকে কাজের জন্য অভিজ্ঞ হলে আবেদনের ক্ষেত্রে প্রাধান্য পাবেন। একটি প্রথমসারির নিয়োগ পোর্টালে প্রকাশিত তথ্য অনুযায়ী হলদিয়ার নামী সংস্থা ‘Rashmi Metalics Limited’ সংস্থায় এই নিয়োগ করা হবে।

মোটা বেতনের এই কাজে নিয়োগ হবে হলদিয়ার জন্য। যেখানে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও কিছু বিশেষ কাজে দক্ষতা থাকা জরুরী বলেই দাবী করা হয়েছে। কোন কোন যোগ্যতার ভিত্তিতে এই কাজে আবেদন করতে পারবেন বা কোথায় আপনি আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্য নীচে দেওয়া হল।

কাজের নাম – ‘Executive- Export Documentation’

কাজের স্থান – হলদিয়া রেশমি মেটালিকস লিমিটেদ

শিক্ষাগত যোগ্যতা – যে কোনও শাখার গ্র্যাজুয়েট (SAP knowledge preferable)

অভিজ্ঞতা – ১ থেকে ৩ বছর

বেতন – প্রতি মাসে ২০ হাজার থেকে ২২ হাজার টাকা (অথবা বছরে ২ লক্ষ থেকে ২.৭ লক্ষ টাকা)

চাকরীর মেয়াদ – ফুল টাইম, পার্মানেন্ট

ফেসিলিটি – Accommodation and fooding

কাজের বিবরণ – Tax Invoice processing, E-Waybill generation, Monitoring weighbridge entry, Cargo Stock Report preparation, Stock Transfer ইত্যাদি

কোথায় কিভাবে আবেদন করবেন (ইমেল) – suvadip.Bhattacharya@ashmigroup.com

বিজ্ঞাপনের তারিখ – ২৫-১১-২০২২

নিয়োগ সংক্রান্ত এই প্রতিবেদনটি সম্পূর্ণ ভাবে নিয়োগ পোর্টাল naukri.com-এ প্রকাশিত প্রতিবেদনের ভিত্তিতে প্রকাশিত হয়েছে। এই সম্পর্কে নিউজবাংলা কোনও ভাবেই দায়ী নয়। নিয়োগ পোর্টালের লিংকটি পেতে এখানে ক্লিক করুন।

Statutory Warning – নিউজবাংলা.কম কোনওভাবেই কোনও চাকরীপ্রার্থীকে কাজের প্রতিশ্রুতি প্রদান করে না। অর্থের বিনিময়ে কোনও প্রকারে ইন্টারভিউতে বসিয়ে দেওয়া বা চাকরী পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয় না। কোনও ধরণের রেজিষ্ট্রেশান ফি, ফেরৎযোগ্য টাকাও দাবী করে না। কোনও ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান যদি চাকরীর প্রলোভন দেখিয়ে অর্থ দাবী করে তাহলে এমন কোনও প্রতারণার ফাঁদে পা দেবেন না।

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular