Sunday, February 5, 2023
HomeUncategorizedHaldia Job Vacancy : ‘ডেপুটি এরিয়া ম্যানেজার’ পদে নিয়োগ করছে হলদিয়ার একটি...

Haldia Job Vacancy : ‘ডেপুটি এরিয়া ম্যানেজার’ পদে নিয়োগ করছে হলদিয়ার একটি আর্থিক প্রতিষ্ঠান, আবেদন করুন এখনই !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

হলদিয়া : ‘ডেপুটি এরিয়া ম্যানেজার’ পদে নিয়োগ করছে হলদিয়ার একটি আর্থিক প্রতিষ্ঠান। যে কোনও শাখার গ্র্যাজুয়েট, আর্থিক প্রতিষ্ঠানে কমপক্ষ্যে ২ থেকে ৬ বছর পর্যন্ত কাজের অভিজ্ঞতা থাকলে এই কাজের জন্য আবেদন করতে পারেন। কর্মী পরিচালনা, ঋণ ব্যবস্থাপনা, রিলেশানশিপের মতো কাজে দক্ষ হলে কাজের ক্ষেত্রে প্রাধান্য পাবেন।

নিয়োগকারী সংস্থাটি হল ‘BAJAJ FINSERV’। এই কাজের জন্য আবেদন করতে হলে সরাসরি হলদিয়াস্থিত সংস্থার অফিসে বায়োডাটা জমা করতে পারেন অথবা জনপ্রিয় জব পোর্টালের মাধ্যমেও আপনি আবেদন জমা করতে পারবেন এই সংস্থায়। কিভাবে এই কাজের জন্য আবেদন করবেন তার সমস্ত খুঁটিনাটি দেখে নিন এক নজরে।

কাজের নাম – ‘Deputy Area Manager – Debt Management Services – SME’

কাজের স্থান – BAJAJ FINSERV, হলদিয়া

শিক্ষাগত যোগ্যতা – যে কোনও শাখার গ্র্যাজুয়েট (SAP knowledge preferable)

অভিজ্ঞতা – ২ থেকে ৬ বছর

বেতন – ইন্টারভিউয়ের জন্য আবেদন গৃহীত হলে মুখোমুখি আলোচনার মাধ্যমেই বেতন কাঠামো জানানো হবে।

চাকরীর মেয়াদ – ফুল টাইম, পার্মানেন্ট

কাজের বিবরণ – To maintain portfolio immaculate Delivering nil flows and roll back of delinquent accounts from Buket-0 Bucket-2 Personal visit of customers to check on route cause of delinquency. Regular follow up s with team. Constant monitoring of MIS and ensuring smooth updating of SOA s”`.

বিজ্ঞাপনের তারিখ – ২৮-১১-২০২২

কোথায় কিভাবে আবেদন করবেন – নিউজবাংলা.কম-এ প্রকাশিত প্রতিবেদনটি সম্পূর্ণ ভাবে নিয়োগ পোর্টাল naukri.com-এ প্রকাশিত তথ্যের ভিত্তিতেই। এই কাজের বিষয়ে নিউজবাংলার কোনও দায়বদ্ধতা নেই। বিজ্ঞাপনের লিংকে গিয়েই আপনাকে এই কাজের জন্য আবেদন করতে হবে। নিয়োগ বিজ্ঞাপনের লিংক-এ যেতে এখানে ক্লিক করুন।

বিজ্ঞপ্তি – কোনও সংস্থা যদি তাঁদের শূন্যপদে নিয়োগ সংক্রান্ত তথ্য নিউজবাংলা.কম-এর মাধ্যমে প্রকাশিত করতে চান তাহলে সংস্থার নিজও লেটারহেডে আধিকারীকের স্ট্যাম্প ও সই সহ নিয়োগ বিজ্ঞপ্তি লিখে সরাসরি পাঠিয়ে দিন আমাদের হোয়াটসঅ্যাপ নম্বরে- ৯৭৩৪৪৯১১৫৫

Notice – If any organization wants to publish information regarding their vacancies through newsbangla.com, then write the recruitment notification on the letterhead of the organization with stamp & signature of competent authority and send it directly to our Whats App number- 9734491155

Statutory Warking : নিউজবাংলা.কম কোনওভাবেই কোনও চাকরীপ্রার্থীকে কাজের প্রতিশ্রুতি প্রদান করে না। অর্থের বিনিময়ে কোনও প্রকারে ইন্টারভিউতে বসিয়ে দেওয়া বা চাকরী পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয় না। কোনও ধরণের রেজিষ্ট্রেশান ফি, ফেরতযোগ্য টাকাও দাবী করে না। কোনও ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান যদি চাকরীর প্রলোভন দেখিয়ে অর্থ দাবী করে তাহলে এমন কোনও প্রতারণার ফাঁদে পা দেবেন না।  

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular