Friday, January 27, 2023
HomeRecentHaldia Job Vacancy : দুর্দান্ত প্যাকেজে বেশকিছু শূন্যপদে আবেদন নিচ্ছে জনপ্রিয় বেসরকারী...

Haldia Job Vacancy : দুর্দান্ত প্যাকেজে বেশকিছু শূন্যপদে আবেদন নিচ্ছে জনপ্রিয় বেসরকারী ব্যাঙ্ক, হলদিয়া সহ একাধিক জায়গায় চাকরীর সুযোগ !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

নিউজবাংলা : একটি জনপ্রিয় বেসরকারী ব্যাঙ্কে একাধিক স্থায়ী পদে নিয়োগ হচ্ছে রাজ্যের বিভিন্ন এলাকায়। হলদিয়ার পাশাপাশি মেদিনীপুর, আসালসোল, বর্ধমান, কলকাতা প্রভৃতি জায়গায় একাধিক পদে নিয়োগের (Haldia Job Vacancy) জন্য আবেদনপত্র চাওয়া হচ্ছে। ইতিমধ্যে সংস্থার তরফে জনপ্রিয় জব পোর্টালের মাধ্যমে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

১৮ বছর থেকে ৪০ বছর বয়স পর্যন্ত পুরুষ-মহিলা বিভিন্ন পদের জন্য আবেদন জানাতে পারেন। উপযুক্ত শিক্ষাগত ও কারিগরি যোগ্যতার পাশাপাশি অভিজ্ঞতা থাকলে তার সংশাপত্র সহ বায়োডাটা পাঠিয়ে দিতে পারেন জব পোর্টাল (TimesJobs) নির্ধারিত ফরম্যাটে। অথবা ব্যাঙ্ক নির্ধারিত হোয়াটসঅ্যাপ নম্বরেও সরাসরি আবেদনপত্র পাঠিয়ে দিতে পারেন।

এই মুহূর্তে রাজ্যের প্রথমসারিতে থাকা বেসরকারী সংস্থা বন্ধন ব্যাঙ্ক (Bandhan Bank) একাধিক জায়গায় তাঁদের কাজের জন্য আবেদন পত্র আহ্বান করছে। ফুল টাইম, স্থায়ী চাকরী, সঙ্গে বেতন, পিএফ, ইএসআই, ইনসেনটিভও থাকছে। একঝলকে দেখে নিন কোন কোন বিভাগে আবেদনপত্র নেওয়া হচ্ছে, কিভাবেই বা আবেদন জমা করবেন জেনে নিন বিস্তারিত –

কাজের নাম – Customer Service Executive/ Officer,Back Office Executive,Compliance & Control,Cashier,Assistant Manager,Deputy Manager,Mis Executive

  • শিক্ষাগত যোগ্যতা – কমপক্ষ্যে গ্র্যাজুয়েট, ভালো কমিউনিকেশান স্কিল
  • অভিজ্ঞতা – ব্যাঙ্কিং কাজে ১ থেকে ২ বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার
  • বয়স সীমা – ১৮ বছর থেকে ৪০ বছর বয়স পর্যন্ত
  • রেসপনসিবিলিটি – কোর ব্যাঙ্কিং, ব্রাঞ্চ ব্যাঙ্কিং
  • কাজের ধারা – ফুল টাইম, পার্মানেন্ট পে রোল
  • বেতনক্রম – প্রতি মাসে ১৫ হাজার টাকা থেকে ৫৮ হাজার টাকা পর্যন্ত
  • অতিরিক্ত বেনিফিট – পিএফ, ইএসআই, অতিরিক্ত ইনসেনটিভ
  • যে সমস্ত কাজে নিয়োগ – Cashier, Customer Service Executive/ Officer, Back Office Executive, Compliance & Control
  • বিজ্ঞাপন প্রকাশের তারিখ – ৬ ডিসেম্বর, ২০২২

কিভাবে আবেদন করবেন – বন্ধন ব্যাঙ্কে কাজের জন্য প্রতিনিয়ত আবেদন গ্রহণ করা হচ্ছে। আপনি সরাসরি জব পোর্টালে গিয়ে আবেদন করতে পারেন এই লিংকে গিয়ে (Urgent Recruitment For Fresher In Bandhan Bank Department)। এরপর APPLY বাটনে ক্লিক করে প্রথমে জব পোর্টালে নাম রেজিষ্ট্রেশান করুন, এবং তারপর নির্ধারিত ফরম্যাটে আবেদন করুন।

অথবা সংস্থার হোয়াটসঅ্যাপ নম্বরে আপনার বায়োডাটা সহ শিক্ষাগত ও অতিরিক্ত যোগ্যতার সংশাপত্র পিডিএফ ফরম্যাটে পাঠিয়ে দিন +91 8513066921 এই নম্বরে।

সংস্থার ডিটেলস

  • Company: Bandhan Bank Limited
  • Address:  Ground, Sarat Bose Rd, Mintopark, Kolkata, West Bengal 700020
  • Contact Details:  +91-8513066921
  • Executive Name:  Soumadip Sannyal
  • Website  http://www.bandhanbank.com/

(N.B.: নিয়োগ সংক্রান্ত এই প্রতিবেদনটি সম্পূর্ণ ভাবে TimesJobs থেকে প্রাপ্ত। এই সংবাদের কোনও দায়ভার NewzBangla.com-এর নয়)

আরও পড়ুন – Haldia Job Vacancy : ট্রেনি ইন্সপেক্টর, টেকনিশিয়ান, অপারেটর, সুপারভাইজার সহ একাধিক কাজে ৪২টি শূন্যপদে নিয়োগের দরজা খুলল হলদিয়ায় !

কোনও সংস্থা তাঁদের নিয়োগ সংক্রান্ত প্রতিবেদন প্রকাশিত করতে চাইলে সরাসরি আমাদের হোয়াটঅ্যাপে যোগাযোগ করুন-৯৭৩৪৪৯১১৫৫ (If any employer wants to publish about their requirement then please contact NewzBangla desk Whatsapp – 9734491155)

আরও পড়ুন – পূর্ব মেদিনীপুরে স্বাস্থ্য দফতরে একঝাঁক নিয়োগ, কাউন্সিলার-ডেটা ম্যানেজার-ল্যাবরেটরি, ANM-GNM আরও অনেক বিভাগে, হাতে মাত্র আর ১ দিন !

Statutory Warning – নিউজবাংলা.কম একটি সংবাদ সংস্থা। আমরা কেবলমাত্র চাকরী সংক্রান্ত সংবাদ প্রকাশ করি। এই সংস্থা কোনওভাবেই কোনও চাকরীপ্রার্থীকে কাজের প্রতিশ্রুতি প্রদান করে না। অর্থের বিনিময়ে কোনও প্রকারে ইন্টারভিউতে বসিয়ে দেওয়া বা চাকরী পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয় না। কোনও ধরণের রেজিষ্ট্রেশান ফি, ফেরৎযোগ্য টাকাও দাবী করে না। কোনও ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান যদি চাকরীর প্রলোভন দেখিয়ে অর্থ দাবী করে তাহলে এমন কোনও প্রতারণার ফাঁদে পা দেবেন না।

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular