Friday, January 27, 2023
Homeদক্ষিণবঙ্গNandigram : নন্দীগ্রামে রাতের অন্ধকারে যুবকের রহস্যজনক মৃত্যু, রাস্তার পাশে উদ্ধার রক্তাক্ত...

Nandigram : নন্দীগ্রামে রাতের অন্ধকারে যুবকের রহস্যজনক মৃত্যু, রাস্তার পাশে উদ্ধার রক্তাক্ত দেহ, জমির দালালি নাকি চাকরী চক্রে জড়িয়েছিল তুঙ্গে শোরগোল !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

নন্দীগ্রাম : নন্দীগ্রামে রহস্যজনক ভাবে মৃত্যু হল এক যুবকের। স্থানীয়দের দাবী, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি করে মারা হয়েছে ওই যুবককে। ঘটনাটি ঘটেছে নন্দীগ্রাম ১ ব্লকের নন্দীগ্রাম (Nandigram) পঞ্চায়েতের ডি জামতলা এলাকায়। মৃত ব্যক্তির নাম দিব্যেন্দু মন্ডল (৪২)। খবর পেয়ে পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। তবে অত্যন্ত নম্র স্বভাবের ছেলেটিকে কেন এমন নৃশংস ভাবে মেরে ফেলা হল তা নিয়েই ধোঁয়াশা সর্বত্র। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত্রি প্রায় সাড়ে ১১টা নাগাদ বাড়ি থেকে বেশ খানিকটা দূরে ফাঁকা রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় দিব্যেন্দুকে। ঘটনাটি দেখতে পেয়েই স্থানীয়রা তাঁর বাড়িতে খবর দেয়। সেই সঙ্গে দিব্যেন্দুকে উদ্ধার করে নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা দিব্যেন্দুকে মৃত বলে ঘোষণা করেন।

দিব্যেন্দুর মেজ ভাই দীপঙ্কর মন্ডল জানান, “হঠাৎই গ্রামেরই একজন বাড়িতে ফোন করে জানায় দাদাকে কেউ গুলি করে রাস্তার পাশে ফেলে দিয়ে গেছে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখি তাঁকে রক্তাক্ত অবস্থায় একটি টোটোতে তুলছে কয়েকজন। সেই সময় দিব্যেন্দুর মাথা থেকে ব্যাপক রক্তক্ষরণ হচ্ছিল। তাঁর মাথায় একটি ছোট্ট গর্ত ছিল, যা দেখে গুলিবিদ্ধ হয়েছে বলেই মনে হচ্ছে”।

তিনি আরও জানান, “ঘটনার সময় সম্ভবত গাছের গায়ে সাইকেল রেখে দিয়ে কারও সঙ্গে কথা বলছিল। সেখানেই তাঁকে গুলি করা হয়ে থাকতে পারে। তবে দিব্যেন্দুর সঙ্গে কার কি সমস্যা ছিল গ্রামের কেউই বলতে পারবে না”। দীপঙ্করের আরও দাবী, “দাদা লোকজনকে কাজে ঢোকায় বলে শুনেছি। সকাল থেকে বেরিয়ে যায়, রাতে ফিরে আসে। প্রায়শই বাড়ির সবার সঙ্গে যোগাযোগ হয় না। তবে তাঁর মৃত্যুর পেছনে কার হাত আছে সেই বিষয়ে আমরা সম্পূর্ণ অন্ধকারে”।

দেখুন ঘটনাস্থলের লাইভ ভিডিও !

স্থানীয় সূত্রে খবর, খুবই শান্ত স্বভাবের দিব্যেন্দু এলাকায় ভাল ছাত্র হিসেবেও পরিচিত ছিল। বায়োলজির ভালো ছাত্র হিসেবে সুনাম ছিল তাঁর। তবে সম্প্রতি নিজের কাজকর্ম সম্পর্কে কাউকেই বিশেষ কিছু জানাত না। বিশেষ সূত্রে খবর, মৃত দিব্যেন্দু জমি জায়গার দালালির সঙ্গে যুক্ত হয়েছিল। এমনই কোনও চক্রের সঙ্গে তাঁর বিরোধই কি এই করুণ পরিণতি ডেকে আনল তা নিয়েই আলোচনা চলছে সর্বত্র।

নন্দীগ্রাম থানা সূত্রে জানানো হয়েছে, “এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হচ্ছে। তবে কি কারনে মৃত্যু তা ময়না তদন্তের পরেই জানা যাবে। ইতিমধ্যে একটি অস্বাভাবিক মৃত্যুর অভিযোগে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে গুলিবিদ্ধ হয়ে নাকি অন্য কোনও ভাবে মৃত্যু তা রিপোর্ট হাতে আসার পরেই জানা যাবে। ইতিমধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ জায়গাটি ঘুরে গিয়েছে। সেই সঙ্গে মৃতের পরিবারে সঙ্গেও কথা বলেছে। তবে কি কারনে এমন ঘটনা তা নিয়ে পরিবারও সম্পূর্ণ অন্ধকারে।

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular