Tuesday, May 21, 2024
HomeKolkataSandhya Mukhopadhyay : কেন্দ্রের দেওয়া পদ্মশ্রী পুরষ্কার সরাসরি প্রত্যাখ্যান করলেন গীতশ্রী সন্ধ্যা...

Sandhya Mukhopadhyay : কেন্দ্রের দেওয়া পদ্মশ্রী পুরষ্কার সরাসরি প্রত্যাখ্যান করলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় !

- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : কেন্দ্রের দেওয়া পদ্মশ্রী সম্মান নাকচ করে দিলেন বাংলার জনপ্রিয় গায়িকা গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যে নাগাদ কেন্দ্রের তরফে প্রতিনিধিরা গায়িকাকে ফোন করলে তিনি রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন। এমনই সংবাদ প্রকাশ্যে এনেছে এবিপি আনন্দ।

খবরে প্রকাশ, গীতশ্রীর তরফ থেকে কেন্দ্রের প্রতিনিধিকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, এই পদ্মশ্রী সম্মান তিনি গ্রহণ করবেন না। যার কারন হিসেবে গীতশ্রীর পরিবারের তরফে জানানো হয়েছে, নব্বুই পেরনো গায়িকাকে এতদিন পর কেন পদ্মশ্রীর জন্য নির্বাচিত করা হল তা নিয়েই ক্ষুব্ধ হয়েছেন গায়িকা।

এছাড়াও পদ্মশ্রীর তালিকা প্রকাশের আগে কেন তাঁর সঙ্গে কোনও যোগাযোগ করা হয়নি সেই প্রশ্নও তুলেছেন গায়িকা। এখন তালিকা প্রকাশের পর তাঁকে ফোন করায় গায়িকা স্পষ্ট করে দিয়েছেন পদ্মশ্রী সম্মান তিনি নেবেন না, এমনটাই দাবী করেছে জনপ্রিয় নিউজ চ্যানেল এবিপি আনন্দ।

প্রতিবেদনে জানানো হয়েছে, গায়িকা এখন শারীরিক ভাবে খুবই অসুস্থ। তাই তিনি খুব একটা কথাবার্তা বলেন না। তবে কেন্দ্রের প্রতিনিধি তাঁর সঙ্গে পদ্মশ্রী পুরষ্কারের বিষয়ে ফোনে কথা বলতে চাইলে গায়িকা রীতিমতো ক্ষোভের সঙ্গেই পুরষ্কার প্রত্যাখ্যানের কথা জানিয়ে দিয়েছেন।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments