Wednesday, April 17, 2024
HomeKolkataSayani Ghosh : নিয়োগ দুর্নীতি মামলায় ইডি'র তলব পেয়েই বেপাত্তা সায়নী ঘোষ...

Sayani Ghosh : নিয়োগ দুর্নীতি মামলায় ইডি’র তলব পেয়েই বেপাত্তা সায়নী ঘোষ ? রাজনৈতিক মহলে শুরু জোরাল গুঞ্জন !

spot_imgspot_img
spot_imgspot_img

নিউজবাংলা ডেস্ক : গেলেন কোথায় সায়নী ঘোষ? মঙ্গলবার ইডি’র নোটিশ জারি হওয়ার পর থেকেই নাকি যুব তৃণমূলের রাজ্য নেত্রী সায়নী ঘোষ অন্তরালে চলে গিয়েছেন। অন্ততঃ এমনটাই খবর মিলেছে আনন্দবাজার অনলাইন সূত্রে (Sayani Ghosh)। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত প্রাক্তন যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে কোনও আর্থিক লেনদেন হয়েছিল কিনা তা জানতেই শুক্রবার ইডি’র দফতরে তলব করা হয়েছে সায়নীকে।

মঙ্গলবার বর্ধমানে প্রচারে ব্যস্ত থাকার সময়েই এই খবর পৌঁছেছিল তৃণমূল নেত্রীর কাছে। পরিবার সূত্রে খবর, বুধবার সকাল ৮টার দিকে কলকাতার বিক্রমগড়ের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন এই দাপুটে তৃণমূল নেত্রী। তারপর থেকে তিনি কোথায় তা তাঁর পরিবার থেকেও জানাতে পারেননি।

এমনকি সায়নীর সঙ্গে তৃণমূলের নেতা নেত্রীরাও যোগাযোগ করতে পারছেন না। এই নিয়েই বৃহস্পতিবার দিনভর চরম শোরগোল চলেছে রাজ্যের রাজনৈতিক মহলে। তৃণমূল সূত্রের খবর, বুধবার পূর্ব বর্ধমানে তৃণমূলের প্রচার সভায় সায়নীর হাজির থাকার কথা ছিল। কিন্তু ইডি’র নোটিশ জারির পর থেকে তাঁকে আর দেখা যায়নি বলে দাবী সংবাদমাধ্যমের। অগত্যা দলের জেলা নেতৃত্বরাই বর্ধমানে ভোট প্রচার সামলাচ্ছেন বলে খবর।

প্রসঙ্গতঃ কিছুদিন ধরেই সায়নীর সঙ্গে একই মঞ্চে পাশাপাশি কুন্তলের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে (যার সত্যতা যাচাই করেনি নিউজবাংলা)। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তলের সঙ্গে সায়নীর যোগাযোগের বিষয়টিও ইডি’র তদন্তে উঠে এসেছে বলে খবর। তাঁদের মধ্যে কোনও আর্থিক লেনদেন হয়েছে কিনা, তা হলে সেই লেনদেন কোন পর্যায়ে হয়েছে সে সব জানতেই সায়নীকে ইডির তলব।

ইতিমধ্যে শুক্রবার সায়নীকে জেরা করার জন্য সিজিও কমপ্লেক্সে প্রস্তুতি শুরু করে দিয়েছেন ইডি’র তদন্তকারীরা। তবে এখনও পর্যন্ত সায়নী এই জিজ্ঞাসাবাদের সম্মুখীন  হবেন কিনা বা তা এখনও স্পষ্ট নয়। আনন্দবাজার অনলাইনের প্রতিবেদন অনুযায়ী, সায়নী বা তাঁর আইনজীবির তরফে এখও ইডির সঙ্গে কোনও যোগাযোগ করা হয়নি। তাই শুক্রবার সায়নী ইডি’র দফতরে যাচ্ছেন বলেই ধরে নিচ্ছেন তদন্তকারীরা। শুক্রবার শেষ পর্যন্ত কি হয় সে দিকেই এখন নজর থাকছে সবার।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments