Sunday, February 5, 2023
HomeকলকাতাSovan-Boisakhi-Ratna : স্বামীর সঙ্গে ডিভোর্স চাইলেন শোভন-বান্ধবী বৈশাখী, অন্যদিকে শোভনকে ডিভোর্স নয়...

Sovan-Boisakhi-Ratna : স্বামীর সঙ্গে ডিভোর্স চাইলেন শোভন-বান্ধবী বৈশাখী, অন্যদিকে শোভনকে ডিভোর্স নয় জানালেন রত্না !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : স্বামী মনোজিৎ মণ্ডল অন্য সম্পর্কে জড়িয়েছেন। তাই এবার বিবাহবিচ্ছেদ চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সংবাদমাধ্যমে তিনি জানান, বেশ কয়েকদিন ধরে অন্য এক মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে মনোজিৎ মণ্ডলের। ফলে মনোজিতের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চাইছেন তিনি। অন্যদিকে, মনোজিৎ সংবাদ মাধ্যমে দাবি করেছেন, ‘তাঁরা যেদিন থেকে মনের দিক থেকে আলাদা হয়েছেন, তখন থেকেই তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

এই সময় ডিজিটালের প্রতিবেদনে দাবী, শোভন পত্নী রত্না চ্যাটার্জী সংবাদ মাধ্যমে জানিয়েছেন, তিনি শোভন চট্টোপাধ্যাকে ডিভোর্স দেবেন না। তবে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত সম্পূর্ণ তাঁদের ব্যক্তিগত। এই বিষয়ে আমার কিছু বলার নেই। ৩ বছর আগে একটা সম্পর্ক থেকে বেরিয়েছিলেন। এবার সেটা স্বীকার করলেন।

যদিও এখনই শোভনকে বিয়ে করবেন কিনা সে বিষয়ে স্পষ্ট জবাব না দিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানান, শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিয়ে হবে কি না তা সময় বলবে। অন্যদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের স্বামী মনোজিৎ জানিয়েছেন, গত ৩ বছর তাঁর সঙ্গে থাকেন না স্ত্রী। তিনি স্বেচ্ছায় আলাদা হয়েছেন। সেই সম্পর্কিত লিখিত বয়ানও তাঁর কাছে রয়েছে। সেক্ষেত্রে তিনি একা থাকবেন, না অন্য কারও সঙ্গে, তা পুরোপুরি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নিজস্ব সিদ্ধান্ত, দাবি মনোজিতের। অন্যদিকে, ‘অন্য সম্পর্কে জড়িয়ে পড়া’ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘বিষয়টি সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয়। বৈশাখী খাতায় কলমে আমার স্ত্রী।

সংবাদমাধ্যমে বৈশাখী বন্দ্যোপাধ্যায় অভিযোগ জানান, বিগত কিছু সময় ধরে তাঁর স্বামী অন্য সম্পর্কে জড়িয়েছেন। তাঁরা একসঙ্গে ঘুরতেও যান। সেক্ষেত্রে মনোজিৎ নতুন জীবন শুরু করুক, চাইছেন বৈশাখী। এরপরেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি। তাঁর কথায়, ‘অন্যরা যখন বলেন আমার স্বামী অন্য কারও সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন, তখন সেটা শুনতে আমার ভালো লাগে না। আমার সম্মান রয়েছে।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular