Exclusive Content:

সিকিম-নেপাল সীমান্তে ভূকম্পনের জের, উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রীকে ফোন উদ্বিগ্ন রাজ্যপালের !

Quick Link Share

নিউজবাংলা ডেস্ক : আচমকাই ভুমিকম্পে কেঁপে উঠল উত্তরবঙ্গের বিস্তীর্ণ এলাকা। জোরাল কম্পনে কেঁপে ওঠে শিলিগুড়ি সহ সিকিমের বেশকিছু জায়গা। এছাড়াও উত্তরের একাধিক জেলায় ভুমিকম্পের আঁচ এসে পৌছায়। সূত্রের খবর, আজ রাত্রি প্রায় ৮.৪৯টা নাগাদ প্রথমবার কম্পন অনুভুত হয়। আতংকিত মানুষরা রাস্তায় নেমে আসেন বহু জায়গায়।

প্রাথমিক ভাবে জানা গেছে কম্পনের কেন্দ্রস্থল সিকিমের ভুটান বর্ডার লাগোয়া সামচি এলাকায় (Lat: 27.23 N Long: 88.84 E)। কম্পনের মাত্রা রিখটার স্কেলে প্রায় ৫.৪ বলে খবর। তবে এখনও পর্যন্ত ভুমিকম্পে বড়সড় কোনও ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

এদিন উত্তরবঙ্গে জোরাল ভুমিকম্পের খবর পেয়েই তড়িঘড়ি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন উদ্বিগ্ন রাজ্যপাল জগদীপ ধনকড়। কারণ, এই মুহূর্তে নির্বাচনী প্রচারে উত্তরবঙ্গে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ট্যুইট করেও এই বিষয়ে নিজের মতামত জানিয়েছেন।

Had telephone conversation @MamataOfficial to enquire her well being as 6.1 Earthquake Tremors Felt In North Bengal. Hon’ble CM is at Siliguri presently. Relieved to learn all well at her end.

The epicentre of the earthquake was 25 km east-southeast (ESE) of Gangtok, Sikkim.

— Governor West Bengal Jagdeep Dhankhar (@jdhankhar1) April 5, 2021

সিকিমের এই কম্পন অনুভুত হয়েছে কলকাতাতেও। সল্টলেক সহ কিছু এলাকায় কম্পন অনুভুত হতেই রাস্তায় বেরিয়ে আসেন লোকজন। সূত্রের খবর, এদিনের কম্পন অনুভুত হয়েছে আলিপুরদুয়ার, শিলিগুড়ি, ময়নাগুড়ি, কোচবিহার, মালদা, উত্তর দিনাজপুরে। এছাড়াও মুর্শিদাবাদেও কম্পন অনুভুত হয়েছে।

আরও পড়ুন

Latest

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural...

Newsletter

Don't miss

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural...
spot_img

Haldia Job Vacancy : ট্রেনি ইন্সপেক্টর, টেকনিশিয়ান, অপারেটর, সুপারভাইজার সহ একাধিক কাজে ৪২টি শূন্যপদে নিয়োগের দরজা খুলল হলদিয়ায় !

হলদিয়া : সরকারের হস্তক্ষেপে অবশেষে হলদিয়া শিল্পাঞ্চলে সাধারণের জন্যও খুলে গেল একের পর এক নিয়োগের দরজা। সেই সঙ্গে প্রতিনিয়ত সামনে আসছে নানাবিধ কাজে আবেদনের...

Haldia Job Vacancy : হলদিয়ার একটি কারখানায় Structural Project-র জন্য একাধিক নিয়োগ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ার‍ একটি জনপ্রিয় কারখানার নির্মাণ কাজে (Structural Project)’র জন্য একাধিক লোক নিয়োগ করা হচ্ছে। হলদিয়ার সরকারী জব পোর্টাল (karmasangbad.in)-এ প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী...

Haldia Job Vacancy : জুনিয়ার অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ হচ্ছে হলদিয়ায়, দুর্দান্ত প্যাকেজ, আবেদন করুন আজই !

হলদিয়া : হলদিয়ায় জুনিয়ার অ্যাকাউন্ট্যান্ট নিয়োগ (Haldia Job Vacancy) করছে TeamLease Services। এম.কম. বা বি.কম. পাশ ছেলেমেয়েরা এই কাজের জন্য আবেদন করতে পারেন। আগে...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here