Sunday, February 5, 2023
Homeদক্ষিণবঙ্গAbhishek Banerjee : কলকাতা থেকে সড়কপথে কাঁথির সভায় অভিষেক, কোলাঘাট থেকে রাস্তার...

Abhishek Banerjee : কলকাতা থেকে সড়কপথে কাঁথির সভায় অভিষেক, কোলাঘাট থেকে রাস্তার মোড়ে মোড়ে থাকবে পুলিশের কড়া নজরদারী !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

কাঁথি, পূর্ব মেদিনীপুর : কলকাতা থেকে সড়কপথে কাঁথি’র জনসভায় আসছেন তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাঁর সফর নিশ্ছিদ্র করতে রীতিমতো ঘুম ছুটেছে পুলিশ প্রশাসনের অন্দরে। রাস্তায় কোনও রকম বিপত্তি যাতে না হয় তারজন্য অভিষেকের যাত্রাপথ কড়া সুরক্ষায় মুড়ে ফেলতে চলেছে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ।

এরজন্য প্রতিটি থানাকেই নির্দেশিকা পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জেলা পুলিশের একটি সূত্রে জানানো হয়েছে। ইতিমধ্যে কাঁথি শহরে সভাস্থলের আশেপাশে ব্যাপক সিসিটিভিতে মুড়ে ফেলা হয়েছে বলে জেলা পুলিশ সুত্রে জানা গেছে।

পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের এক নেতা জানিয়েছেন, অভিষেক কলকাতা থেকে সড়কপথে এসে কোলাঘাট পেরিয়ে হলদিয়া মোড় হয়ে হলদিয়া মেছেদা ১১৬ জাতীয় সড়কে উঠবেন। এরপর নন্দকুমার হয়ে দিঘা গামী ১১৬বি জাতীয় সড়ক পথে সোজা কাঁথির সভামঞ্চে যাবেন। তাঁর এই পথ সুরক্ষিত রাখার জন্য এখন থেকে তৎপরতা শুরু হয়ে গিয়েছে পুলিশ মহলে।

তৃণমূল সূত্রে দাবী, কাঁথির প্রভাত কুমার কলেজ মাঠে বেলা ১টা থেকে সভা শুরু হবে। যেখানে জেলা তৃণমূলের নেতা নেত্রীরা বক্তব্য রাখবেন। এরপর বেলা ২টো থেকে মঞ্চে ভাষণ দেবেন কলকাতা থেকে আসা তৃণমূল নেতৃত্বরা। সব শেষে বেলা ৩টে নাগাদ প্রধান বক্তা অভিষেক মঞ্চে বক্তব্য রাখবেন। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে দলের নেতা কর্মীরা কিভাবে লড়াই চালাবে সেই বিষয়েই দলের সর্বভারতীয় সভাপতি পরামর্শ দেবেন বলেন তৃণমূল নেতৃত্বরা মনে করছেন।

অভিষেক ছাড়া শনিবারের মঞ্চে কাদের দেখা যাবে ? এই বিষয়ে কাঁথি জেলা তৃণমূলের সভাপতি বিধায়ক তরুণ মাইতি জানান, “কলকাতা থেকে কোন নেতৃত্বরা উপস্থিত থাকবেন তার তালিকা এখনও এসে পৌঁছায়নি। তবে ইতিমধ্যে কাঁথিতে চলে এসেছেন কুনাল ঘোষ। এছাড়াও শান্তনু সেন আসতে পারেন”। তরুণ আরও জানান, “বিধায়ক সোহম আগামী কাল বেলা ১২টা নাগাদ আসার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে জেলার দুই মন্ত্রী অখিল গিরি ও বিপ্লব রায়চৌধুরীও মঞ্চে থাকছেন”।

তরুন জানান, “দলের সিদ্ধান্ত অনুযায়ী শনিবারের সভায় হাজির থাকবেন পূর্ব মেদিনীপুরের তমলুক ও কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি সহ প্রথম সারির নেতৃবৃন্দরা। বিধানসভা নির্বাচনে পূর্ব মেদিনীপুর থেকে দাঁড়ানো প্রত্যেক প্রার্থী (জয়ী ও বিজয়ী উভয়েই), জেলা পরিষদের কর্মাধ্যক্ষরা। এছাড়াও জেলার প্রথমসারির তৃণমূল নেতৃত্বরা সভায় থাকবেন” বলে জানিয়েছেন তিনি।

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular