Monday, June 24, 2024
Homeদক্ষিণবঙ্গEgra Blast : গ্রেফতারি এড়াতে ভিন রাজ্যে গা ঢাকা দিয়েও শেষ রক্ষা...

Egra Blast : গ্রেফতারি এড়াতে ভিন রাজ্যে গা ঢাকা দিয়েও শেষ রক্ষা হল না, এগরা বিস্ফোরণকান্ডে সিআইডি’র জালে ভানু’র স্ত্রী !

spot_img
spot_img
- Advertisement -

এগরা, পূর্ব মেদিনীপুর : এগরার খাদিকুল গ্রামে অবৈধ বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পুলিশের জালে মূল অভিযুক্ত ভানু বাগের স্ত্রী গীতা। মঙ্গলবার গভীর রাতে পড়শি রাজ্য উড়িষ্যা থেকে তাঁকে গ্রেফতার করেছে সিআইডি। গত মঙ্গলবার বিস্ফোরণের (Egra Blast) পর থেকেই এক আত্মীয়ের বাড়িতে গা ঢাকা দিয়েছিলেন গীতা। তাঁকে আজ কাঁথি মহকুমা আদালতে নিয়ে যাওয়া হবে বলে খবর। ইতিমধ্যে এই মামলায় ভানুর ছেলে ও ভাইপো গ্রেফতার হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করেই ভানু’র স্ত্রীর গোপন ডেরার সন্ধান মিলেছে বলে তদন্তকারীদের দাবী।

পুলিশ সূত্রে খবর, খাদিকুল গ্রামে অবৈধ বাজি কারখানাটি ভানু নিজে হাতে পরিচালনা করলেও তাঁর ব্যবসার খুঁটিনাটি বিষয়ে জানতেন তাঁর স্ত্রী গীতা, ছেলে পৃথ্বীজিৎ ও ভাইপো ইন্দ্রজিৎ। গত মঙ্গলবার বাজি কারখানায় বিস্ফোরণের পর থেকেই এই ৪ জনের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করে। ঘটনার পরের দিন বুধবার উড়িষ্যার কটকের রুদ্র হাসপাতালে ভানু’র সন্ধান মেলে। তবে সে সময় তাঁর অবস্থা অত্যন্ত আশংকাজনক থাকায় তদন্তকারীরা তাঁকে কিছুই জিজ্ঞাসাবাদ করতে পারেননি বলেই খবর। ওইদিন রাত্রি প্রায় আড়াইটা নাগাদ ভানু’র মৃত্যু হয়।

তবে ভানু’র সঙ্গে থাকা তাঁর ভাইপো ইন্দ্রজিৎকে গ্রেফতার করে সিআইডি। তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালিয়ে পৃথ্বীজিৎকে সিআইডি পাকড়াও করে। এরপর তাঁদের ক্রমাগত জেরা করে ভানু’র স্ত্রী গীতার খোঁজ মিলেছে বলে জানা গেছে। এর জেরে এগরা বিস্ফোরণের ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। আটক করা হয়েছে ভানুর জামাইকেও।

অন্যদিকে বিস্ফোরণের ঘটনার পর এলাকায় পুলিশ গেলে তাঁদের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে। এগরা থানার আইসি মৌসম চক্রবর্তীর ওপর লাঠি নিয়ে হামলা চালায় স্থানীয় কয়েকজন যুবক। সেই ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে দাবী। পুলিশের ওপর হামলার ঘটনায় আরও কেউ জড়িত কিনা তা নিয়েও তদন্ত চলছে। ইতিমধ্যে জেলা প্রশাসন সূত্রে খবর, আগামী কাল বৃহস্পতিবার খাদিকুল গ্রামে সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি।

এগরা মহকুমা পুলিশ আধিকারীক (এসডিপিও) এমডি বদিউজ্জামানা জানিয়েছেন, “আইসি’র ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে ভানু’র স্ত্রী গ্রেফতার হয়েছে বলে শুনেছি। তবে এই গ্রেফতারের বিষয়টি সিআইডি দেখছে”।

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments