Wednesday, April 17, 2024
HomeNEWZBANGLAMoyna : ময়নায় বিজেপি নেতা খুন ঘিরে বিক্ষোভ আন্দোলনের জের, গভীর রাতে...

Moyna : ময়নায় বিজেপি নেতা খুন ঘিরে বিক্ষোভ আন্দোলনের জের, গভীর রাতে তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে আটক করল পুলিশ !

spot_imgspot_img
spot_imgspot_img

ময়না : ময়নার গোড়ামহল গ্রামের বিজেপির বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইয়া (৬০)কে সোমবার বিকেল নাগাদ দিনের আলোয় প্রকাশ্যে মারধর করে নৃশংস খুনের ঘটনা ঘটে। সেই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গল ও বুধবার উত্তাল হয়েছে ময়না (Moyna) সহ গোটা পূর্ব মেদিনীপুর জেলার রাজনৈতিক পরিমন্ডল। এরপরেই বুধবার রাতের দিকে এই খুনের ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে আটক করেছে ময়না থানার পুলিশ। ধৃত মিলন ভৌমিক গোড়ামহলের তৃণমূলের পঞ্চায়েত সদস্য বলে জানা গেছে।

পুলিশ সূত্রে খবর, বিজয়কৃষ্ণ ভুঁইয়ার খুনের ঘটনায় তাঁর স্ত্রী লক্ষ্মী ময়না থানায় যে ৩৪ জনের নামে অভিযোগ দায়ের করেছেন সেই তালিকায় ২৬ নম্বরে নাম রয়েছে এই মিলনের। বুধবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে মিলনকে তাঁর বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যায়। তবে ঘটনার সময় মিলন উপস্থিত ছিল না বলেই দাবী তৃণমূলের। তাঁকে ফাঁসানো হয়েছে বলে তৃণমূল নেতাদের দাবী করেছেন।

বিজেপি সূত্রে খবর, আজ কলকাতার কমান্ড হাসপাতালে মৃত বিজয়কৃষ্ণর দেহের ময়না তদন্ত হবে। তারপর মৃতদেহ নিয়ে সোজা ময়নায় চলে আসবেন বিজেপি নেতারা। ইতিমধ্যে ময়নায় আজ বিশাল মিছিলের ডাক দিয়েছেন শুভেন্দু অধিকারী। ময়না ব্রিজ থেকে মিছিল শুরু করে তিন মাথার মোড় ঘুরে মিছিল চলে যাবে বিডিও অফিসের সামনে। এই মিছিলের মাধ্যমে ময়নায় বিজেপির শক্তি প্রদর্শন হবে বলে দাবী শুভেন্দুর।

বিজেপির একাংশের দাবী, মৃতদেহ সময় মতো চলে এলে দেহ নিয়েই মিছিল করা হবে। তারপর দলীয় নেতারা মৃত দেহে শেষ শ্রদ্ধা জানাবেন। ইতিমধ্যে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার মৃতের পরিবারের হাতে ৫ লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন। এই ঘটনাকে হাতিয়ার করে আগামী দিনে বিজেপি বড়সড় আন্দোলন চালিয়ে যাবে বলেই দলীয় সূত্রে খবর।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments