Sunday, April 14, 2024
HomeHaldia Job VacancyHaldia Job Vacancy : হলদিয়ায় রেনুকা সুগারে দীর্ঘ মেয়াদে একঝাঁক কর্মী নিয়োগ,...

Haldia Job Vacancy : হলদিয়ায় রেনুকা সুগারে দীর্ঘ মেয়াদে একঝাঁক কর্মী নিয়োগ, সময় থাকতেই আবেদন করুন !

spot_imgspot_img
spot_imgspot_img

হলদিয়া : জনপ্রিয় শিল্প সংস্থা হলদিয়ার রেনুকা সুগার কারখানায় বিভিন্ন কাজে নিয়োগ হচ্ছে একাধিক কর্মী। একটি ঠিকাদার সংস্থার মাধ্যমে চুক্তিভিত্তিতে এই নিয়োগ হবে (Haldia Job Vacancy)। এছাড়াও আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ কাজে আবেদনের খবর থাকছে এই প্রতিবেদনে। যারা এই কাজগুলিতে আবেদন করতে চান তাঁরা দ্রুত নিজেদের আবেদনপত্র হলদিয়া এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জের ড্রপবক্সে জমা করে দিন। অথবা নিয়োগকারী সংস্থার অফিসেও আবেদন নিয়ে যোগাযোগ করতে পারেন।

অফলাইন বা অনলাইনে আবেদনের প্রয়োজনীয় ফর্ম ও লিংক পেতে প্রতিবেদনের একেবারে নীচের দিকে দেখে নিন। প্রতিটি কাজের জন্য আবেদনপত্রে অবশ্যই জব মেমো নম্বর উল্লেখ করবেন। এবার এক ঝলকে দেখে নিন হলদিয়ায় কোন কোন কাজে নিয়োগ করা হচ্ছে –

১। Job Memo No.: HPL/PCTL/2024/Feb/002

কাজের নাম –FITTER, শূন্যপদ – ০৫টি, শিক্ষাগত যোগ্যতা – উল্লেখ নেই,  অভিজ্ঞতা – এই কাজে কমপক্ষ্যে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ২০ থেকে ৪২ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে কমপক্ষে দেড় বছরের চুক্তি ভিত্তিতে।

কাজের নাম –WELDER, শূন্যপদ – ০৫টি, শিক্ষাগত যোগ্যতা – উল্লেখ নেই,  অভিজ্ঞতা – এই কাজে কমপক্ষ্যে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ২০ থেকে ৪২ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে কমপক্ষে দেড় বছরের চুক্তি ভিত্তিতে।

কাজের নাম –GAS CUTTER, শূন্যপদ – ০৫টি, শিক্ষাগত যোগ্যতা – উল্লেখ নেই,  অভিজ্ঞতা – এই কাজে কমপক্ষ্যে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ২০ থেকে ৪২ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে কমপক্ষে দেড় বছরের চুক্তি ভিত্তিতে।

কাজের নাম –RIGGER, শূন্যপদ – ০৬টি, শিক্ষাগত যোগ্যতা – উল্লেখ নেই,  অভিজ্ঞতা – এই কাজে কমপক্ষ্যে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ২০ থেকে ৪২ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে কমপক্ষে দেড় বছরের চুক্তি ভিত্তিতে।

কাজের নাম – HELPER, শূন্যপদ – ১০টি, শিক্ষাগত যোগ্যতা – উল্লেখ নেই,  অভিজ্ঞতা – এই কাজে কমপক্ষ্যে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ২০ থেকে ৪২ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে কমপক্ষে দেড় বছরের চুক্তি ভিত্তিতে।

আরও পড়ুন : হলদিয়া পেট্রোকেমে নির্মাণ ও মেনটেনেন্সের কাজে চুক্তিভিত্তিতে শতাধিক কর্মী নিচ্ছে বেশ কয়েকটি সংস্থা !

কাজের নাম – FORKLIFT OPERATOR, শূন্যপদ – ০২টি, শিক্ষাগত যোগ্যতা – উল্লেখ নেই,  অভিজ্ঞতা – এই কাজে কমপক্ষ্যে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ২০ থেকে ৪২ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে কমপক্ষে দেড় বছরের চুক্তি ভিত্তিতে।

কাজের নাম – SUPERVISOR, শূন্যপদ – ০২টি, শিক্ষাগত যোগ্যতা – গ্র্যাজুয়েট,  অভিজ্ঞতা – এই কাজে কমপক্ষ্যে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ২০ থেকে ৪২ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে কমপক্ষে দেড় বছরের চুক্তি ভিত্তিতে।

কাজের সাইট – SHREE RENUKA SUGARS

নিয়োগকারী সংস্থা – JOY GURU ENGINEERING CO, Hazramore, Basudevpur, Haldia, Purba Medinipur, Beside Sailen Dasqupta Bhaban, Mobile 9775700555 /8945893381

আবেদনের শেষ দিন – এই কাজে আবেদনের শেষ দিন ৫ই মার্চ, ২০২৪ বেলা ১২টা পর্যন্ত অফলাইনে আবেদন জমা করতে পারেন। এছাড়াও ওইদিন রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদনের দরজা খোলা থাকছে।

এই কাজে নিয়োগের অফিশিয়াল নোটিশটি দেখতে SHREE RENUKA SUGARS JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

২। Job Memo No.: ECL/HW/P&A/L/Go WB (EE)/23-24/318

কাজের নাম – FITTER, শূন্যপদ –২৫টি, শিক্ষাগত যোগ্যতা – ITI পাশ থাকতে হবে,  অভিজ্ঞতা – উল্লেখ নেই, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে চুক্তি ভিত্তিতে।

কাজের নাম – MECHANIST, শূন্যপদ – ০৫টি, শিক্ষাগত যোগ্যতা – দশম শ্রেণী উত্তীর্ণ থাকতে হবে,  অভিজ্ঞতা – উল্লেখ নেই, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে চুক্তি ভিত্তিতে।

কাজের নাম – DM PLANT OPERATOR, শূন্যপদ – ০১টি, শিক্ষাগত যোগ্যতা – দ্বাদশ শ্রেণী উত্তীর্ণ থাকতে হবে, (উচ্চ মাধ্যমিকে কেমিষ্ট্রি বিষয় থাকলে তবেই আবেদন করুন),  অভিজ্ঞতা – উল্লেখ নেই, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে চুক্তি ভিত্তিতে।

আরও পড়ুন : একাধিক কাজে দীর্ঘ মেয়াদে নিয়োগ হলদিয়ায় !

কাজের নাম – SAFETY SUPERVISOR, শূন্যপদ – ০১টি, শিক্ষাগত যোগ্যতা – বিএসসি পাশ সঙ্গে ফায়ার এন্ড সেফটি প্রশিক্ষিত হতে হবে,  অভিজ্ঞতা – উল্লেখ নেই, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে চুক্তি ভিত্তিতে।

কাজের সাইট – ELECTROSTEEL CASTINGS LIMITED

নিয়োগকারী সংস্থা – সংস্থা নির্ধারিত সংস্থার মাধ্যমে এই নিয়োগ করা হবে

আবেদনের শেষ দিন – এই কাজে আবেদনের শেষ দিন ৪ঠা মার্চ, ২০২৪ বেলা ১২টা পর্যন্ত অফলাইনে আবেদন জমা করতে পারেন। এছাড়াও ওইদিন রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদনের দরজা খোলা থাকছে।

এই কাজে নিয়োগের অফিশিয়াল নোটিশটি দেখতে ELECTROSTEEL CASTINGS LIMITED JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

কিভাবে আবেদন করবেন

অনলাইনে আবেদন করতে হলে প্রথমে রেজিষ্ট্রেশান করবেন। রেজিষ্ট্রেশান করতে হলে JOB SEEKER REGISTRATION LINK ক্লিক করুন। অথবা সরকারী জব পোর্টালে ক্লিক করুন এবং Jobseeker> Register- ক্লিক করুন। তারপর প্রোফাইল আপডেট করবেন এবং তারপরেই অনলাইনে আবেদনের দরজা খুলে যাবে।

যারা আগে থেকে রেজিষ্ট্রেশান করে রেখেছেন তাঁরা নীচে দেওয়া লিংকে ক্লিক করে প্রথমে লগইন করুন।

এরপর বামদিকের Vacanc> Apply List অপশনে ক্লিক করুন। এরপর ওপরে থাকা Job Reference No. টি কপি করে Serch করুন। এবার ডানদিকের Apply বাটনে ক্লিক করে অনলাইনে আবেদন জমা করে দিন।

অফলাইনে আবেদন করতে হবে নির্দিষ্ট ড্রপবক্সে। তারজন্য নীচে দেওয়া লিংক থেকে ফর্মটি ডাউনলোড করে নিন।

Statutory Warning – নিউজবাংলা.কম একটি সংবাদ সংস্থা। আমরা কেবলমাত্র চাকরী সংক্রান্ত সংবাদ প্রকাশ করি। এই সংস্থা কোনওভাবেই কোনও চাকরীপ্রার্থীকে কাজের প্রতিশ্রুতি প্রদান করে না। অর্থের বিনিময়ে কোনও প্রকারে ইন্টারভিউতে বসিয়ে দেওয়া বা চাকরী পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয় না। কোনও ধরণের রেজিষ্ট্রেশান ফি, ফেরৎযোগ্য টাকাও দাবী করে না। কোনও ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান যদি চাকরীর প্রলোভন দেখিয়ে অর্থ দাবী করে তাহলে নির্দিষ্ট প্রশাসনিক বিভাগের কাছে অভিযোগ জানান। এমন কোনও প্রতারণার ফাঁদে পা দেবেন না।

spot_imgspot_img
RELATED ARTICLES

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments