Wednesday, April 17, 2024
HomeHaldia Job VacancyHaldia Job Vacancy : হলদিয়া শিল্পাঞ্চলে কাজে আগ্রহী, তাহলে এই শূন্যপদগুলিতে এখনই...

Haldia Job Vacancy : হলদিয়া শিল্পাঞ্চলে কাজে আগ্রহী, তাহলে এই শূন্যপদগুলিতে এখনই আবেদন জমা করুন !

spot_imgspot_img
spot_imgspot_img

হলদিয়া : হলদিয়া শিল্পাঞ্চলের একাধিক কারখানায় নিয়োগ হচ্ছে শতাধিক টেকনিশিয়ান। প্রাপ্ত আবেদনের ভিত্তিতে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে এই সমস্ত কাজগুলিতে। আবেদন করতে পারবেন নির্ধারিত ফরম্যাটে, (Haldia Job Vacancy) অফলাইন ও অনলাইনে। কিভাবে কোন ঠিকানায় আবেদন করবেন তার বিস্তারিত গাইডলাইন দেওয়া থাকছে প্রতিবেদনেরর মধ্যেই। এছাড়াও অনলাইন ও অফলাইনে আবেদনের ফর্ম সহ গুরুত্বপূর্ণ লিংকগুলি দেওয়া রইল প্রতিবেদনের একেবারে নীচের দিকে।

যারা এই কাজগুলিতে আবেদন করতে চান তাঁরা সময় নষ্ট না করে দ্রুত কাজগুলিতে আবেদন জমা করে দিন। তবে আবেদনের ক্ষেত্রে অবশ্যই জব মেমো নম্বর উল্লেখ করবেন। আমাদের প্রতিবেদনে এই সংক্রান্ত বিস্তারিত তথ্য উল্লেখ করা রইল। অফলাইনে আবেদন জমা করতে পারবেন নিয়োগকারী সংস্থার অফিস অথবা হলদিয়া এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ বা হলদিয়া লেবার কমিশনের অফিসের ড্রপবক্সে। আবেদনের পূর্বে অবশ্যই কাজের নোটিফিকেশানটি দেখে নিতে ভুলবেন না। এবার দেখে নিন কোন কোন কাজে নিয়োগ করা হচ্ছে– 

১। Job Memo No.: : ESWE/HEL/23-24/2289A

কাজের নাম – MASSON (SKILLED), শূন্যপদ –০২টি, শিক্ষাগত বা অন্যান্য যোগ্যতা – উল্লেখ নেই, অভিজ্ঞতা – এই কাজে কমপক্ষ্যে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ২০ থেকে ৫৫ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে ৯ মাসের চুক্তি ভিত্তিতে।

কাজের নাম – HELPER (UNSKILLED), শূন্যপদ –০৪টি, শিক্ষাগত বা অন্যান্য যোগ্যতা – উল্লেখ নেই, অভিজ্ঞতা – এই কাজে কমপক্ষ্যে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ২০ থেকে ৫৫ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে ৯ মাসের চুক্তি ভিত্তিতে।

  • কাজের সাইট – HIRANMAYE ENERGY
  • নিয়োগকারী সংস্থা – ECO STRUKTUER & WATERPROOFING ENTERPRISE, 842/1C Upen Banerjee Road, Parnasree, Kolkata -700060, Contact Person- Rahul Ghosh, Ph.- 8017609239
  • আবেদনের শেষ দিন – এই কাজে আবেদনের শেষ দিন ৬ই মার্চ, ২০২৪ বেলা ১২টা পর্যন্ত অফলাইনে আবেদন জমা করতে পারেন। এছাড়াও ওইদিন রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদনের দরজা খোলা থাকছে।
  • এই কাজে নিয়োগের অফিশিয়াল নোটিশটি দেখতে HIRANMAYE ENERGY JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

২। Job Memo No.: DBE/DLC/2023/14.

  • কাজের নাম – UNSKILLED OPERATOR
  • শূন্যপদ – ০৪টি
  • শিক্ষাগত যোগ্যতা – উল্লেখ নেই,
  • টেকনিক্যাল- আইটিআই (মেকানিক্যাল এন্ড ফিটার)
  • অভিজ্ঞতা – অপারেটিংয়ের কাজে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন
  • বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে থাকতে হবে
  • কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে ১ বছরের চুক্তি ভিত্তিতে।
  • কাজের সাইট – LALBABA SEAMLESS TUBES PVT. LTD. HALDIA SITE.
  • নিয়োগকারী সংস্থা – D. B. ENTERPRISE, Vill.-Dighasipur, P.0.-Chakdwipa, P.S.-Bhabanipur, Haldia, Dist.-Purba Medinipur, Mob.: 9933301145
  • আবেদনের শেষ দিন – এই কাজে আবেদনের শেষ দিন ৬ই মার্চ, ২০২৪ বেলা ১২টা পর্যন্ত অফলাইনে আবেদন জমা করতে পারেন। এছাড়াও ওইদিন রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদনের দরজা খোলা থাকছে।
  • এই কাজে নিয়োগের অফিশিয়াল নোটিশটি দেখতে LALBABA SEAMLESS TUBES PVT. LTD.JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

৩। Job Memo No.: BSE/EMP/7/23

  • কাজের নাম – HELPER
  • শূন্যপদ – ১২টি
  • শিক্ষাগত যোগ্যতা – উল্লেখ নেই,
  • অভিজ্ঞতা – প্রয়োজন নেই
  • বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ৪৫ বছরের মধ্যে থাকতে হবে
  • কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে স্বল্প মেয়াদের চুক্তি ভিত্তিতে।
  • কাজের সাইট – PATANJALI FOODS LTD
  • নিয়োগকারী সংস্থা – B. S. ENTERPRISE, Durgachak Stadiun Market Stall No.- 33, Haldia Purba Medinipur, Pin- 721602, Contact details: Mr. Alamgir Mallick (Site Manager. Ph: 7001866848) Contact time 11:00 am to 6:00 pm.
  • আবেদনের শেষ দিন – এই কাজে আবেদনের শেষ দিন ৬ই মার্চ, ২০২৪ বেলা ১২টা পর্যন্ত অফলাইনে আবেদন জমা করতে পারেন। এছাড়াও ওইদিন রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদনের দরজা খোলা থাকছে।
  • এই কাজে নিয়োগের অফিশিয়াল নোটিশটি দেখতে PATANJALI FOODS LTD JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

আরও পড়ুন : হলদিয়ায় একঝাঁক কাজে আবেদন করার সুযোগ শেষ হচ্ছে শীঘ্রই, জেনে নিন বিস্তারিত !

৪। Job Memo No.: BB/PCCPL/2024/1001

কাজের নাম – HELPER, শূন্যপদ – ১৪টি, শিক্ষাগত বা অন্যান্য যোগ্যতা – উল্লেখ নেই, অভিজ্ঞতা – প্রয়োজন নেই, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৫৫ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে স্বল্প মেয়াদের চুক্তি ভিত্তিতে।

কাজের নাম – MASSON, শূন্যপদ –০৬টি, শিক্ষাগত বা অন্যান্য যোগ্যতা – ৫ম শ্রেণী উত্তীর্ণ, অভিজ্ঞতা – এই কাজে কমপক্ষ্যে ২ থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন, বয়স – এই কাজে আবেদনকারীর বয়স ২২ থেকে ৫৮ বছরের মধ্যে থাকতে হবে, কাজের মেয়াদ – এই কাজে নিয়োগ হবে স্বল্প মেয়াদের চুক্তি ভিত্তিতে।

কাজের সাইট – M/S PETRO CARBON AND CHEMICALS PRIVATE LIMITED

নিয়োগকারী সংস্থা – BENEALBUILDCON, Sahid Kshudiram Nagar, Haldia, Purba Medinipur, Ph.- 9434623631/7908032052

আবেদনের শেষ দিন – এই কাজে আবেদনের শেষ দিন ৬ই মার্চ, ২০২৪ বেলা ১২টা পর্যন্ত অফলাইনে আবেদন জমা করতে পারেন। এছাড়াও ওইদিন রাত্রি ১২টা পর্যন্ত অনলাইনে আবেদনের দরজা খোলা থাকছে।

এই কাজে নিয়োগের অফিশিয়াল নোটিশটি দেখতে HIRANMAYE ENERGY JOB VACANCY এই লিংকে ক্লিক করুন।

কিভাবে আবেদন করবেন

অনলাইনে আবেদন করতে হলে প্রথমে রেজিষ্ট্রেশান করবেন। রেজিষ্ট্রেশান করতে হলে JOB SEEKER REGISTRATION LINK ক্লিক করুন। অথবা সরকারী জব পোর্টালে ক্লিক করুন এবং Jobseeker> Register- ক্লিক করুন। তারপর প্রোফাইল আপডেট করবেন এবং তারপরেই অনলাইনে আবেদনের দরজা খুলে যাবে।

যারা আগে থেকে রেজিষ্ট্রেশান করে রেখেছেন তাঁরা নীচে দেওয়া লিংকে ক্লিক করে প্রথমে লগইন করুন।

এরপর বামদিকের Vacanc> Apply List অপশনে ক্লিক করুন। এরপর ওপরে থাকা Job Reference No. টি কপি করে Serch করুন। এবার ডানদিকের Apply বাটনে ক্লিক করে অনলাইনে আবেদন জমা করে দিন।

অফলাইনে আবেদন করতে হবে নির্দিষ্ট ড্রপবক্সে। তারজন্য নীচে দেওয়া লিংক থেকে ফর্মটি ডাউনলোড করে নিন।

Statutory Warning – নিউজবাংলা.কম একটি সংবাদ সংস্থা। আমরা কেবলমাত্র চাকরী সংক্রান্ত সংবাদ প্রকাশ করি। এই সংস্থা কোনওভাবেই কোনও চাকরীপ্রার্থীকে কাজের প্রতিশ্রুতি প্রদান করে না। অর্থের বিনিময়ে কোনও প্রকারে ইন্টারভিউতে বসিয়ে দেওয়া বা চাকরী পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয় না। কোনও ধরণের রেজিষ্ট্রেশান ফি, ফেরৎযোগ্য টাকাও দাবী করে না। কোনও ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান যদি চাকরীর প্রলোভন দেখিয়ে অর্থ দাবী করে তাহলে নির্দিষ্ট প্রশাসনিক বিভাগের কাছে অভিযোগ জানান। এমন কোনও প্রতারণার ফাঁদে পা দেবেন না।

spot_imgspot_img
RELATED ARTICLES

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments