Wednesday, April 17, 2024
HomeNEWZBANGLAPanchayet Election 2023 : আমাকে ভোট দেবেন না, পঞ্চায়েতে ঘুরে ঘুরে অভিনব...

Panchayet Election 2023 : আমাকে ভোট দেবেন না, পঞ্চায়েতে ঘুরে ঘুরে অভিনব ভোট প্রচারে কোলাঘাটের ‘নির্দল’ বিজেপি নেতা মদন !

spot_imgspot_img
spot_imgspot_img

কোলাঘাট, পূর্ব মেদিনীপুর : হাতে আর মাত্র সপ্তাহ খানেক সময়। এই মুহূর্তে রাজ্য জুড়ে ভোট প্রচার তুঙ্গে। বাড়ি বাড়ি প্রচার করে ভোটারদের মন জিতে নেওয়ার মরিয়া চেষ্টায় ব্যস্ত বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। তারই মাঝে ভোট ময়দানে এক ভিন্ন চেহারার প্রচার দেখা গেল পূর্ব মেদিনীপুরের কোলাঘাট পঞ্চায়েত সমিতি এলাকায় (Panchayet Election 2023)। যেখানে নিজেকে ভোট না দেওয়ার আর্জি জানিয়ে রীতিমতো পোষ্টার ছাপিয়ে এলাকায় এলাকায় প্রচার করছেন কোলাঘাট পঞ্চায়েত সমিতির নির্দল প্রার্থী বিজেপির মদন কুমার মন্ডল।

নিজের দাবী সম্বলিত পোষ্টার নিয়ে ইতিমধ্যেই কোলাঘাটের কুশাড়, যোগীবেড়, পয়াগ, ধর্মবেড়, ক্ষেত্রহাট, পারুলিয়া ও পাথুরিয়া বুথ এলাকায় প্রচার সেরেছেন মদন। মদন মন্ডল কোলাঘাট ৪ মন্ডলের বিজেপির সাধারণ সম্পাদকের দায়িত্ব সামলেছেন। তাঁর হাত ধরে এলাকায় বিজেপির সংগঠন বেশ মজবুত হয়েছে। এবারের পঞ্চায়েত নির্বাচনে তাই এলাকার মানুষের জন্য আরও কাজ করার অভিপ্রায়ে পঞ্চায়েত সমিতির আসনে মনোনয়ন জমা দিয়েছিলেন। কিন্তু দলীয় নেতাদের অভিপ্রায় ছিল আলাদা। শেষ মুহূর্তে প্রতীক হাতছাড়া হতেই দীর্ঘ দিনের বিজেপি নেতা মদন আতান্তরে পড়েন। এদিকে মনোনয়ন প্রত্যাহারের সময়ও শেষ। তাই নির্দলেই ঠাই হয়েছে মদনের।

তাঁর দাবী, “দলীয় নেতাদের অনুমোদন নিয়েই ২৩ নম্বর পঞ্চায়েত সমিতির আসনে বিজেপির প্রার্থী হয়েছিলাম। কিন্তু শেষ মুহূর্তে দলীয় প্রতীক পেয়েছেন বিশ্বজিৎ মন্ডল। তাই আমার ভাগ্যে জুটেছে অটোরিক্সা। কিন্তু এভাবে লড়াই করলে দলের ক্ষতি হয়ে যাবে। তাই আমার অনুরাগীদের প্রতি বার্তা দিতেই আমাকে ভোট না দেওয়ার পোষ্টার ছেপে গোটা এলাকায় প্রচার চালাচ্ছি”।

মদনের মতে, “আমি দীর্ঘদিন ধরে বিজেপির জন্য লড়াই করেছি। এখন আমার জন্য দলের ভোট কমে গেলে তা অত্যন্ত অন্যায় হবে। যেহেতু প্রার্থীপদ প্রত্যাহার করতে পারিনি তাই নিজের উদ্যোগে পোষ্টার ও ফ্লেক্স ছেপে এলাকায় এলাকায় প্রচার চালাচ্ছি আমাকে ভোট না দেওয়ার আর্জি জানিয়ে”। নিজের সমস্ত বক্তব্য পোষ্টারে খোলসা করেই জানিয়েছেন তিনি। পরিবর্তে বিজেপির প্রার্থীকেই ভোট দেওয়ার বার্তা দিয়েছেন মদন। মদনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বিজেপির কোলাঘাট ব্লক কনভেনর তথা বিজেপির জেলা সহ সভাপতি তুষার দোলই। এভাবে দলের কর্মীরা একজোট হয়ে লড়াই করলে জয় অবশ্যম্ভাবী বলেই দাবী জানিয়েছেন তিনি।

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments