Monday, May 27, 2024
Homeদক্ষিণবঙ্গবাচ্চাকে বিছানায় ছুঁড়ে ফেলার শিউরে ওঠা ভিডিও প্রকাশ্যে, শ্রীঘরে গেলেন পরিচারিকা !

বাচ্চাকে বিছানায় ছুঁড়ে ফেলার শিউরে ওঠা ভিডিও প্রকাশ্যে, শ্রীঘরে গেলেন পরিচারিকা !

spot_imgspot_img
- Advertisement -

 

পাঁশকুড়া, পূর্ব মেদিনীপুর : ১০ মাসের শিশুকে পরিচারিকার কাছে রেখে নিশ্চিন্তে কর্মক্ষেত্রে চলে যান তাঁর বাবা ও মা। সেই সুযোগেই শিশুটির ওপর নারকীয় অত্যাচার চালাত মধ্য বয়স্ক পরিচারিকা। ঘরের মধ্যে লাগানো সিসিটিভি ক্যামেরায় এই চমকপ্রদ ভিডিও ধরা পড়তেই পরিচারিকার অত্যাচারের কাহিনী পর্দাফাঁস হয়ে যায়। অবশেষে শ্রীঘরে ঠাই হয়েছে ওই পরিচারিকার।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থানার মেচগ্রামের। ওই এলাকায় একটি ফ্ল্যাটে বসবাস করেন চিকিৎসক দেবাশিষ দাস ও তাঁর স্ত্রী নবমিতা ভট্টাচার্য। দেবাশিষবাবু বর্তমানে বাঁকুড়া জেলায় কর্মরত থাকায় বাড়িতে থাকেন না। স্ত্রী নবমিতাও সরকারী চাকুরে। তাই একরত্তি মেয়েকে পরিচারিকার হাতেই ছেড়ে দিয়ে যান মা।

তবে কৌতুহল বশতঃ বাড়িতে বাচ্চা কেমন থাকে সারাদিন তা জানতে বেডরুমে সিসিটিভি ক্যামেরা লাগান ওই দম্পতি, যা ওই পরিচারিকার গোচরে ছিল না। বাড়িতে একা থাকার সুযোগে শিশুকন্যাকে নিয়মিত অত্যাচার চালাত পরিচারিকা। সম্প্রতি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে গিয়েই চক্ষু চড়কগাছ হয়ে যায় দম্পতির। দেখা যায় বাচ্চাকে কোনও অজুহাত ছাড়াই নিয়মিত অত্যাচার চালাচ্ছে ওই পরিচারিকা।

ঘটনাটি দেখার পরেই আর নীরব থাকতে পারেননি ওই দম্পতি। তাঁরা তৎক্ষণাৎ পাঁশকুড়া থানায় গোটা ঘটনাটি জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন। ভিডিও ফুটেজ দেখার পরেই পুলিশ শুক্রবার অভিযুক্ত পরিচারিকাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে এবং পরে তাঁকে গ্রেফতার করা হয়। সেই সঙ্গে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
 
- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments