Monday, June 24, 2024
Homeদক্ষিণবঙ্গবিজেপি কর্মীদের ওপর হামলায় নীরব পুলিশ, কাঁথি থানার আইসি'র বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার...

বিজেপি কর্মীদের ওপর হামলায় নীরব পুলিশ, কাঁথি থানার আইসি’র বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি শুভেন্দুর !

spot_img
spot_img
- Advertisement -

 

কাঁথি, পূর্ব মেদিনীপুর : গত ৩ জানুয়ারী উত্তরকাঁথির দেশপ্রাণ ব্লকে সভা করে ফেরার পথে জেড ক্যাটেগরির নিরাপত্তায় থাকা শুভেন্দুর পথ আটকে দিয়েছিল তৃণমূল কর্মীরা। সেই সঙ্গে সভা শেষে বাড়ি ফেরা বিজেপি কর্মীদের ওপরেও হামলা চালানো হয় কাঁথির বসন্তিয়া এলাকায়।

আর গোটা ঘটনায় নীরব দর্শকের ভুমিকা পালন করেছে কাঁথি থানার পুলিশ। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না নিলে কাঁথি থানার আইসি’র বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী।

সোমবার ৪ জানুয়ারী কাঁথি থানায় এমনই একটি অভিযোগ (নং ২/২১ তাং ৪/১/২০২১) জমা করেছেন শুভেন্দুর আইনজীবি অনির্বাণ চক্রবর্তী। এই অভিযোগপত্রে তিনি উল্লেখ করেছেন, ৩ জানুয়ারী যে জায়গায় শুভেন্দুর সভা ছিল সেই একই জায়গায় একই সময়ে তৃণমূলকেও মিটিং মিছিল করার অনুমতি দিয়ে ঝামেলায় মদত দিয়েছিল পুলিশ।

সেখানে আরও উল্লেখ করা হয়েছে, তৃণমূল নেতা তরুণ জানার নেতৃত্বে তৃণমূলের লোকজন শুভেন্দুর পথ আটকে ঝামেলা পাকাতে চেষ্টা করেছিল। সেই সঙ্গে বিজেপি কর্মীরা সভা সেরে ফেরার সময় তাঁদের একাধিক  গাড়ি, মোটর বাইক, মাইক প্রভৃতিতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে। আহত হয়েছেন একাধিক পুরুষ, মহিলা বিজেপি কর্মী। আর এই গোটা সময়ে পুলিশ সক্রিয় ভূমিকা নেয়নি বলেই অভিযোগ শুভেন্দুর আইনজীবির।

শুভেন্দুর আইনজীবি তাঁর চিঠির শেষ পর্যায়ে কাঁথি থানার আইসিকে হুঁশিয়ারি দিয়ে লিখেছেন, গোটা ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে। অন্যথায় আইসির বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিষয়ে শুভেন্দু ঘনিষ্ঠ বিজেপি নেতা কণিষ্ক পন্ডার অভিযোগ, কাঁথিতে বিজেপি কর্মীদের ওপর হামলার ঘটনায় দোষীদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তাই শুভেন্দুর আইনজীবি পুলিশে অভিযোগ জানিয়েছেন। এরপরেও পুলিশ ব্যবস্থা না নিলে গণতান্ত্রিক আন্দোলনেই শুভেন্দু এর জবাব দেবেন।

 

 

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments