Tuesday, May 21, 2024
Homeদক্ষিণবঙ্গEgra Update : এগরার অবৈধ বাজি কারখানার মালিক ভানু আগেও গ্রেফতার হয়েছিল...

Egra Update : এগরার অবৈধ বাজি কারখানার মালিক ভানু আগেও গ্রেফতার হয়েছিল : পুলিস সুপার

- Advertisement -

নন্দন বেরা, এগরা : আজ বেলা সাড়ে ১১টা নাগাদ এগরার খাদিকুল গ্রামে যে অবৈধ বাজি কারখানায় আজ বিস্ফোরণ ঘটেছে সেই কারখানার মালিক ভানু বাগ একই অপরাধে পুলিশ গ্রেফতার (Egra Update) হয়েছিল। মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে প্রেস বিবৃতি দিয়ে জানান, “ওই ব্যক্তিকে আগেও আমরা গ্রেফতার করেছিলাম। তারপরেও গোপনে এই অবৈধ বাজি কারখানা নতুন ভাবে চালাচ্ছিল। আমরা অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত ধারায় মামলা দায়ের করে ব্যবস্থা নিচ্ছি।

অমরনাথ জানান, “এদিনের বাজি কারখানার বিস্ফোরণে এখন পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে এবং অত্যন্ত গুরুতর জখম অবস্থায় ৭ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে”। তিনি আরও জানান, “এই ঘটনায় আহতের সংখ্যা আরও বাড়তে পারে। তবে এখনও পর্যন্ত অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার হয়নি” বলেই পুলিশ সুপারের দাবী।

পুলিশ সুপার জানিয়েছেন, “এই ঘটনায় আমরা অত্যন্ত মর্মাহত। রাজ্য সরকার গোটা ঘটনায় অত্যন্ত দুঃখিত। আমরা দ্রুততার সঙ্গে  আহতদের উদ্ধার করে আগে চিকিৎসার ব্যবস্থা করেছি। আরও কেউ জখম থাকলে তাদেরও উদ্ধারে জোর দেওয়া হচ্ছে। রাজ্য সরকার এই ঘটনায় আহতদের পাশে দাঁড়িয়ে তাদের চিকিৎসায় সব রকম সহযোগিতা করছে”।

অমরনাথ জানান, “আমার কাছে যা খবর আছে তাতে এই ঘটনায় সিআইডি তদন্ত করবে। সেই সঙ্গে ফরেনসিক ও বোম স্কোয়াড আলাদা ভাবে তদন্ত শুরু করছে”। তিনি জানান, “যারা মৃত ও আহত তাঁরা সকলেই স্থানীয় বাসিন্দা। ওরা অবৈধ বাজি কারখানার কর্মী ছিলেন”। তাঁর দাবী, “আগেও অভিযান চলেছে এই বাজি কারখানার বিরুদ্ধে। এরপরেও কিভাবে নতুন করে বাজি কারখানা শুরু হল আমরা সব দিক তদন্ত করে দেখছি”।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments