Wednesday, April 17, 2024
Homeদক্ষিণবঙ্গPatashpur School Incident : গভীর রাতে পটাশপুরে স্কুলের ডাব চুরি করতে গিয়ে...

Patashpur School Incident : গভীর রাতে পটাশপুরে স্কুলের ডাব চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে বেঘোরে প্রাণ হারাল অষ্টম শ্রেণীর ছাত্র, শোকের ছায়া এলাকায় !

spot_imgspot_img
spot_imgspot_img

পটাশপুর, পূর্ব মেদিনীপুর : শুক্রবার গভীর রাতে স্কুলের হোস্টেল থেকে বেরিয়ে সেখানকারই নারকেল গাছে উঠে ডাব পাড়তে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল অষ্টম শ্রেণীর এক ছাত্রের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পটাশপুর ১ ব্লকের গোপালপুর ইউনিয়ান রাখাল বিদ্যালয়ে (Patashpur School Incident)। মৃত ছাত্রের নাম সৈকত রায় (১৪)। তাঁর বাড়ি গোকুলপুর অঞ্চলের আইমাগড়গড়িয়া গ্রামে। খবর পেয়ে ভোরের দিকে পটাশপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটিকে উদ্ধার করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে গোপালপুর অঞ্চলে অবস্থিত গোপালপুর ইউনিয়ান রাখাল বিদ্যালয়ের হোস্টেলে দীর্ঘদিন ধরেই প্রায় ১০০ জন ছাত্রছাত্রী থাকে। শুক্রবার গভীর রাতে হোস্টেলের তিন ছাত্র চুপিসাড়ে হোস্টেল ছেড়ে বেরিয়ে স্কুলেরই নারকেল গাছ থেকে ডাব চুরি করতে গিয়েছিল। একটি গাছে ডাব পাড়তে উঠেছিল সৈকত আর নীচে দাঁড়িয়েছিল তাঁর দুই সহপাঠী বন্ধু। অন্ধকারের মধ্যেই গাছের অনেকটা উপরে যাওয়ার পর আচমকাই সেখান থেকে সটান নীচে পড়ে যায় সৈকত।

মাথায় গুরুতর চোট পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনাটি দেখেই আতংকিত বাকী দুই ছাত্র হোস্টেলে পালিয়ে যায়। পরে তাঁদের কাছ থেকে ঘটনার বিবরণ জানতে পেরেই স্কুল চত্বরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ছাত্রছাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। খবর পেয়ে স্কুলের তরফ থেকে স্থানীয় পটাশপুর থানায় বিষয়টি জানানো হয়। সেই সঙ্গে মৃত ছাত্রের পরিজনকেও মর্মান্তিক ঘটনার খবর দেওয়া হয়।

এদিন ভোরের দিকে পটাশপুর থানার পুলিশ এসে ঘটনাস্থল গিয়ে মৃত ছাত্রের দেহটিকে উদ্ধারে নেমেছে। এই ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক সুনীল জানা বা হোস্টেল সুপার সঞ্জয় বসুর সঙ্গে যোগাযোগের চেষ্টা হলেও কোনও উত্তর পাওয়া যায়নি। তবে পটাশপুর থানার পুলিশ জানিয়েছে, স্কুলের গাছ থেকে পড়ে গিয়ে ছাত্র মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি গোটা ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।  

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments