Tuesday, May 21, 2024
Homeদক্ষিণবঙ্গSuvendu Adhikary : শুভেন্দু অধিকারীকে খেজুরিতে সভা করতে বাধা পুলিশের, আদালতের নির্দেশ...

Suvendu Adhikary : শুভেন্দু অধিকারীকে খেজুরিতে সভা করতে বাধা পুলিশের, আদালতের নির্দেশ নিয়ে শনিবারেই ফেরার হুঁশিয়ারি বিরোধী দলনেতার !

- Advertisement -

খেজুরি, পূর্ব মেদিনীপুর : দলের সভায় যোগ দিতে খেজুরি রওনা দিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্তু পুলিশের অনুমতি না থাকায় শুভেন্দুকে সেই সভায় যেতে বাধা দেওয়া হয়। এই নিয়েই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এরপরেই শুভেন্দুর হুঁশিয়ারি, “খেজুরি বিজেপির ঘাঁটি। এখানকার সমস্ত পঞ্চায়েতে বিজেপি জিতেছে”। তাই পুলিশ দিয়ে তাঁকে রোখা যাবে না বলেই দাবী জানিয়েছেন শুভেন্দু (Suvendu Adhikary)।

আজ খেজুরির জনকায় সভা করতে যাওয়ার আগাম কর্মসূচী ছিল শুভেন্দু অধিকারীর। সেই মতোই শনিবার বিকেল নাগাদ দলীয় কর্মীদের নিয়ে বিশাল কনভয় সহ সভাস্থলের দিকে  যাচ্ছিলেন শুভেন্দু। এরই মাঝে আচমকাই তাঁর পথ আটকে দাঁড়ায় পুলিশ। পুলিশের দাবী, সভার অনুমতি না থাকায় তাঁকে যেতে দেওয়া যাবে না। প্রসঙ্গতঃ পঞ্চায়েত নির্বাচন শেষ হওয়ার পর থেকেই রাজনৈতিক সংঘর্ষে ক্রমাগত উত্তপ্ত রয়েছে খেজুরির জনকা সহ একাধিক এলাকা। সেখানেই শুভেন্দুর সভা করার কথা ছিল।

এদিন পুলিশের বাধার মুখে কার্যত চরম ক্ষিপ্ত হয়ে যান বিরোধী দলনেতা। তাঁর সাফ হুঁশিয়ারি, আদালতের নির্দেশ নিয়ে আগামী শনিবার এই খেজুরিতেই বিশাল সভা করবেন তিনি। সোমবারই এই নিয়ে আদালতে যাবেন বলে শুভেন্দু জানান। এর আগেও একাধিক জায়গায় সভা করতে বাধা পেয়ে আদালতে গিয়েছেন শুভেন্দু, এবং আদালতের অনুমতি নিয়েই তাঁকে ফিরতে হয়েছে।

এদিন শুভেন্দুকে বাধা দেওয়ায় তিনি পুলিশের বিরুদ্ধে চরম ক্ষিপ্ত হয়ে যান। বিজেপির দলীয় কর্মীরা বেছে বেছে হামলার শিকার হচ্ছেন বলে অভিযোগ তোলেন শুভেন্দু। পুলিশের বিরুদ্ধে এলাকার মানুষদের নিরাপত্তা দিতে ব্যর্থ বলেও তিনি অভিযোগ তোলেন। তাঁর অভিযোগ, শুধুমাত্র বিজেপিকেই সভা করতে বাধা দেওয়া হচ্ছে, আদালতেই এর বিহীত হবে।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments