Tuesday, June 18, 2024
HomeUncategorizedPurba Medinipur : দুর্ঘটনার কবলে দিঘা থেকে কলকাতা গামী সরকারী বাস, গুরুতর...

Purba Medinipur : দুর্ঘটনার কবলে দিঘা থেকে কলকাতা গামী সরকারী বাস, গুরুতর জখম একাধিক !

spot_img
spot_img
- Advertisement -

তমলুক, পূর্ব মেদিনীপুর : রবিবার সকালে দুর্ঘটনার কবলে পড়ল দিঘা থেকে কলকাতাগামী যাত্রী বোঝাই সরকারী বাস। ১১৬ জাতীয় সড়কের রামতারকের কাছে বাসটির পেছনে সজোরে ধাক্কা মারে তেল বোঝাই ট্যাঙ্কার। এর জেরে বাসের বেশকিছু যাত্রী সহ ট্রাকের চালক ও খালাসী গুরুতর জখম হন। পরে আহতদের উদ্ধার করে তাম্রলিপ্ত মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনার জেরে গুরুত্বপূর্ণ দিঘা মেছেদা সড়কে ব্যাপক যানজট হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতির মোকাবিলা করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিঘা থেকে ছেড়ে আসা যাত্রী বোঝাই স্টেট বাসটি সকাল সাড়ে ৭টা নাগাদ প্রচন্ড গতিবেগে রামতারক বাসস্ট্যান্ডে পৌঁছে জানজটের জন্য ব্রেক কষে। আর সেই সময় বাসটির পেছনে দ্রুত গতিতে থাকা তেল ট্যাঙ্কারটি গতি নিয়ন্ত্রন করতে না পেরে সজোরে বাসের পেছনে ধাক্কা মারে। এর জেরে বাসটি হুড়মুড়িয়ে সামনে ট্রাফিক ডিভাইডারে ধাক্কা খায়।

এই ঘটনার জেরে বাসে থাকা প্রায় ২৭ জন যাত্রী জখম হন। সেই সঙ্গে দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের চালক ও খালাসী গুরুতর জখম হন। স্থানীয়দের তৎপরতায় আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। স্থানীয় পঞ্চায়েত প্রধান উত্তম বর্মন জানান, “ঘটনার সময় ওখানেই বাইক নিয়ে দাঁড়িয়ে ছিলাম। রামতারক হাট বাসস্ট্যান্ডে সেসময় যানজট ছিল। বাসটি প্রচন্ড গতিতে এসে ব্রেক কষে দেয়, আর ঠিক তার পেছনে থাকা তেল ট্যাঙ্কার বাসে ধাক্কা মারে। এই জায়গাটি দুর্ঘটনা প্রবন। প্রশাসন বিষয়টিতে নজর দিক”।

এই ঘটনার জেরে দীর্ঘ সময় রাস্তায় ব্যাপক যানজট হয়ে যায়। পরে পুলিশ এসে গাড়ি দুটিকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় কারও মৃত্যুর খবর নেই। বাসের আহত ১৫ জন যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন, বাকীদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

এক ঝলকে দেখে নিন ভিডিও প্রতিবেদনটি-

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments