Tuesday, May 21, 2024
HomeKolkataSandeshkhali Part-II : "৫০টা পিস্তল হলেই চলবে, সঙ্গে ১২টা করে কার্তুজ........" প্রকাশ্যে...

Sandeshkhali Part-II : “৫০টা পিস্তল হলেই চলবে, সঙ্গে ১২টা করে কার্তুজ……..” প্রকাশ্যে এল গঙ্গাধরের দ্বিতীয় স্টিং ভিডিও !

- Advertisement -

নিউজবাংলা ডেস্ক : সন্দেশখালি পার্টি-২। আবারও প্রকাশ্যে এল সন্দেশখালির সেই বিতর্কিত বিজেপি মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের আরও একটি ভাইরাল ভিডিও (এই ভিডিও’র সত্যতা যাচাই করেনি নিউজবাংলা অনলাইন)। যেখানে একের পর এক বিস্ফোরক মন্তব্য করতে দেখা (Sandeshkhali Part-II) গিয়েছে গঙ্গাধর কয়ালকে। ৪৬ মিনিট ৭ সেকেন্ডের ওই ভিডিয়োয় অস্ত্র আমদানি করার কথাও বলতে শোনা গিয়েছে গঙ্গাধরকে। যা পরিচালনা করার মতো দক্ষ লোকবল তাঁর হাতে রয়েছে বলেই দাবী ওই বিতর্কিত বিজেপি নেতার।

এছাড়াও শুরুতেই, সন্দেশখালিতে যে মহিলারা আন্দোলন করেছিলেন তাঁদের আর্থিক সাহায্য করার বিষয়টি নিয়ে কথা বলতে শোনা যাচ্ছে ‘গঙ্গাধরকে’। গঙ্গাধর অবশ্য প্রথম ভিডিয়োটি ‘বিকৃত’ বলে ইতিমধ্যেই সিবিআইকে বয়ান দিয়েছেন। কলকাতা হাই কোর্টে মামলাও করেছেন। তবে তারই মাঝে শনিবার রাতে স্টিং ভিডিয়োর দ্বিতীয় পর্বটি প্রকাশ্যে এসেছে। কিভাবে টাকা বিতরণ হয়েছে তার বিস্তারিত বিবরণ ওই ভিডিওয় বলতে শোনা গিয়েছে গঙ্গাধরকে।

এছাড়াও লোকসভা ভোট পরিচালনার জন্য বুথ পিছু ৫ হাজার টাকা হিসেবে ৫০টি বুথের জন্য নগদ টাকা চাইতে দেখা গিয়েছে গঙ্গাধরকে। সেই সঙ্গে মন্ডল সভাপতি হিসেবে ভোট পরিচালনা ও মিটিং মিছিল আয়োজনের জন্য আলাদা করে ১ লক্ষ টাকা নগদ দাবী করেছে গঙ্গাধর। প্রথম পর্বের ভিডিও কিছুটা অন্ধকারাচ্ছন্ন জায়গায় হলেও দ্বিতীয় ভিডিওটিতে আরও বেশী স্বচ্ছ ও সুষ্পষ্ট ভাবে দেখা যাচ্ছে গঙ্গাধরকে। এই ভিডিও বিড়ম্বনার মাঝেই শনিবার কলকাতায় এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ শনিবার তাঁর একাধিক জনসভা। তার আগেই সন্দেশখালির বিজেপি নেতার একের পর এক ভাইরাল ভিডিও বিজেপিকে চরম বিড়ম্বনায় ফেলে দিল সন্দেহ নেই।

যদিও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী প্রথম থেকেই এই ভিডিওটিকে প্রযুক্তির ব্যবহার করে ফেক ভিডিও তৈরি হয়েছে বলে তোপ দেগেছেন। বিজেপির রাজ্যস্তরের নেতারাও একই সুরে মুখ খুলেছেন। তবে একের পর ভাইরাল ভিডিওর জেরে সাধারণ মানুষের মনে সন্দেশখালি নিয়ে যে সন্দেহের বাতাবরণ দানা বেঁধেছে তা বিজেপির জন্য বুমেরাং হয়ে যাচ্ছে বলেই রাজনৈতিক মহলের মত। যে সন্দেশখালিকে রাজ্যের ভোটে তৃণমূলের বিরুদ্ধে কাজে লাগাতে দেখা গিয়েছিল স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও, সেই সন্দেশখালির কাঁটা যে এবার রাজ্য বিজেপির ভিত নড়বড়ে করে দিল তাতে সন্দেহের অবকাশ নেই।

কি রয়েছে সন্দেশখালি পার্ট-২তে, দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি :

 

 


নিয়মিত খবরে থাকতে ফলো করুন

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments