Monday, May 27, 2024
HomeKolkataSandeshkhali Update : সন্দেশখালির ভিডিও ফাঁস নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী, জানালেন ‘নাটক’...

Sandeshkhali Update : সন্দেশখালির ভিডিও ফাঁস নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী, জানালেন ‘নাটক’ তৈরি করেছিল বিজেপি। ফাঁস হয়ে গিয়েছে !

spot_imgspot_img
- Advertisement -

নিউজবাংলা ডেস্ক : সন্দেশখালির বিজেপি নেতার ভিডিও নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোটা ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রীর মন্তব্য, সন্দেশখালিতে বিজেপি ‘নাটক’ তৈরি করেছিল, যা এবার ফাঁস হয়ে গিয়েছে। এদিন রানাঘাটের (Sandeshkhali Update) তৃণমূল প্রার্থী মুকুটমণির সমর্থনে শনিবার বীরনগরে সভা করেন মমতা। সেখানে সন্দেশখালির ভিডিয়োকাণ্ড নিয়ে মুখ্যমন্ত্রীর এই মন্তব্য করেছেন।

রেশন দুর্নীতি নিয়ে তদন্ত শুরু হওয়ার পর সন্দেশখালিতে সাজাহানের ডেরায় অভিযান চালিয়েছিল ইডি’র আধিকারীকেরা। কিন্তু সেই অভিযান বানচাল করতে সাহাজাহানের লোকজন ইডির ওপর পরিকল্পিত হামলা করে বোল অভিযোগ ওথে। সেই ঘটনার তদন্ত শুরু হওয়ার পরেই গা ঢাকা দেয় সাজাহান। এর কিছুদিন পরেই সাহাজানের বিরুদ্ধে পথে নামেন মহিলারা।

[আরও পড়ুন : সন্দেশখালির গোটা ঘটনা সাজানো হয়েছে পরিকল্পনা মাফিক ? বিজেপি নেতার গোপন ভিডিও ঘিরে বাড়ছে রহস্য !]

তৃণমূলের এই দাপুটে নেতার বিরুদ্ধে মহিলাদের বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের গুরুতর অভিযোগ ওঠে। সেই সঙ্গে গায়ের জোরে জমি দখল, অবৈধ ভেড়ি তৈরি, বাংলাদেশে সামগ্রী পাচার, অস্ত্র পাচারের মতো একাধিক অভিযোগ ওঠে সাহাজানের বিরুদ্ধে। যার জেরে ভোটের মুখে যথেষ্ট বিড়ম্বনায় পড়ে তৃণমূল।

যে সমস্ত মহিলা সাজাহান ও তার দলবলের হাতে অত্যাচারিত হয়েছেন বলে দাবী তাঁদের মধ্যে থেকে রেখা পাত্রকে এবার লোকসভায় প্রার্থী করেছে বিজেপি। সেই সঙ্গে রাজ্যের মহিলারা সুরক্ষিত নয় এই বার্তা দিতেই সন্দেশখালির একাধিক অত্যাচারিত মহিলাকে তুলে এনে রাজ্য জুড়ে ভোট প্রচার চালাচ্ছেন বিজেপি নেতৃত্বরা। শনিবার সন্দেশখালির এক বিজেপি নেতার গোপন ভিডিও প্রকাশ্যে আসার পরেই গোটা ঘটনা অন্যদিকে মোড় নিতে শুরু করেছে। এই ভিডিয়োটি দেখিয়ে একের পর এক পোস্ট করতে শুরু করেছেন তৃণমূলের নেতারা। সন্দেশখালির ঘটনাকে ‘সাজানো এবং উদ্দেশ্যপ্রণোদিত’ বলে দাবি করছেন তাঁরা।

 তিনি বলেন, ‘‘ক’দিন ধরে খুব সন্দেশখালির সন্দেশ দেখাচ্ছিল। সব বেরিয়ে গিয়েছে। কলসি ফুটো হয়ে গিয়েছে। কী ভাবে প্ল্যান করেছিল বিজেপি! আমি এখনও দেখার সময় পাইনি। গিয়ে দেখব। দু’জন সাংবাদিকের মুখে শুনলাম। পরিকল্পনা করবে, দাঙ্গা করবে, ওদের জুরি কেউ নেই। শয়ে শয়ে লোক মেরে নদীতে ভাসিয়ে দেবে। এদের জুড়ি কেউ নেই।

প্রতিবেদন – আনন্দবাজার অনলাইন

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments