Monday, June 24, 2024
HomeRecentকালীপুজোর রাতে দিঘা যাওয়ার পথে মর্মাতিক দুর্ঘটনায় ৩ আরোহীর মৃত্যু, আহত গাড়ির...

কালীপুজোর রাতে দিঘা যাওয়ার পথে মর্মাতিক দুর্ঘটনায় ৩ আরোহীর মৃত্যু, আহত গাড়ির চালক!

spot_img
spot_img
- Advertisement -

রামনগর, পূর্ব মেদিনীপুর : দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হল তিনজনের। গুরুতর জখম গাড়ির চালককে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালের ভর্তি করা হয়েছে! এই ঘটনায় কালীপুজোর সন্ধ্যায় শোকের ছায়া নেমে এসেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে! দুর্ঘটনাটি ঘটেছে দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে রামনগর থানার বালিসাই এলাকায়।

পুলিশ জানিয়েছে মৃতরা হল কাঁথি থানার মাজনা এলাকায় কাঞ্চন সাহু, (৪০ ) গৌতম দাস (২৪) সৌরেন প্রধান (৩৪)। গুরুত্বর জখম অবস্থায় রঞ্জন দেবনাথ কাঁথি হাসপাতালের ভর্তি রয়েছে। খবর পেয়ে কাঁথি হাসপাতালের হাজির হয় মৃত ও আহত আত্মীয় পরিজনরা। জানা গেছে, কালীপুজোর সন্ধ্যায় একটি প্রাইভেট গাড়ি করে কাঁথির মাজনা থেকে সৈকত নগরী দিঘার উদ্দেশ্যে রওনা দেয় চারজন।

এরপর রামনগরের বালিসাইয়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে সোজা নয়নজুলিতে নেমে যায়। গুরুত্বর জখম হয় গাড়িতে থাকা চালক সহ ৪ জন। খবর পেয়ে রামনগর থানার পুলিশ ও া্থানীয় বাসিন্দদারা এসে চারজনকে দ্রুত উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসকরা ৩ জনকে মৃত বলে ঘোষণা করেন। গাড়ির চালক কাঁথি হাসপাতালে আশাঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে!

রামনগর থানা সূত্রে জানানো হয়েছে, দুর্ঘটনার পর আরোহীদের দ্রুত উদ্ধার করে কাঁথি হাসপাতালে পাঠানো হয়েছে। দ্রুতগতিতে থাকার কারণে এমন ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। কাঁথি থানার এক পুলিশ আধিকারিক বলেন, হাসপাতালে নিয়ে আসার পথেই তিনজনের মৃত্যু হয়। আগামী কাল ( মঙ্গলবার) ময়না তদন্তে পর দেহগুলি পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments