Wednesday, April 17, 2024
HomeUncategorizedঅধিকারী পরিবারের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মীদের ভিন জেলায় বদলী ঘিরে চাপা...

অধিকারী পরিবারের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মীদের ভিন জেলায় বদলী ঘিরে চাপা গুঞ্জন !

spot_imgspot_img
spot_imgspot_img


তমলুক (পূর্ব মেদিনীপুর) : দীর্ঘদিন ধরেই পূর্ব মেদিনীপুরের রাজনীতির কেন্দ্রে থাকা কাঁথির অধিকারী পরিবারের সুরক্ষার দায়িত্বে ছিলেন তাঁরা। তবে গত বছরের নভেম্বরে আচমকাই দল বদলে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী।

তারপরেই অধিকারী পরিবারের ওপর থেকে সমস্ত রকম সুরক্ষা প্রত্যাহার করে রাজ্য সরকার। এবং অধিকারী বাড়িতে থাকা রাজ্য পুলিশের কর্মীদের সরিয়ে নিয়ে তমলুকের জেলা পুলিশ লাইনে ক্লোজ করে রাখা হয় বলে খবর।

সূত্রের খবর, এবার সেই পুলিশ কর্মীদেরই দুটো ভাগে ভাগ করে সুদূর পুরুলিয়া ও বাঁকুড়ায় পাঠিয়ে দেওয়ার নির্দেশ জারি হয়েছে রাজ্য পুলিশের তরফ থেকে। এই নিয়েই শোরগোল পড়ে গিয়েছে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ লাইনের অন্দরে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মী জানান, অধিকারীর পরিবারে সুরক্ষার দায়িত্বে থাকা ১৬ জন পুলিশ কর্মীকে পুরুলিয়া এবং আরও ১৬ জনকে বাঁকুড়ায় বদলি করে দেওয়া হয়েছে। 

একই ভাবে পুরুলিয়া ও বাঁকুড়া থেকে সম পরিমানে পুলিশ কর্মীদের এই জেলায় বদলির নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে। বদলি হওয়া পুলিশ কর্মীদের একাংশ জানিয়েছেন, দীর্ঘ কর্মজীবনে এভাবে তাঁদের কোনও দিনই এত দূরের জেলায় বদলি করা হয়নি।

আচমকা এমন নির্দেশে বদলী হওয়া পুলিশ কর্মীরা রীতিমতো আতান্তরে পড়েছেন বলে দাবী করেছেন অনেকেই। হতাশা চেপে রাখতে না পেরে অনেকেই আবার বলছেন, অধিকারী বাড়িতে সুরক্ষার দায়িত্বে থাকার জন্যই তাঁদের বোধহয় এমন একটা বদলির মুখে পড়তে হল।

যদিও পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ এই বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হয়নি। তবে জেলা পুলিশের একটি সূত্রে দাবী, নিয়ম মেনেই পুলিশ কর্মীদের বদলি করা হয়েছে। তবে কেন এতদূরের জেলায় বদলী করা হল সে বিষয়ে কোনও উত্তর পাওয়া যায়নি।

    মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp  

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments