Saturday, July 27, 2024
HomeNational Newsঅভিনব কায়দায় মোটর বাইকের তেল ট্যাঙ্কে মাদক পাচার, পুলিশের জালে দুই অভিযুক্ত...

অভিনব কায়দায় মোটর বাইকের তেল ট্যাঙ্কে মাদক পাচার, পুলিশের জালে দুই অভিযুক্ত !

spot_img
spot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : পুলিশের চোখে ধুলো দিতে অভিনব কায়দায় মোটর বাইকের তেল ট্যাঙ্কে ভরে পাচার হচ্ছিল বিপুল পরিমানে চরস। তবে শেষ রক্ষা হল না। নাকা চেকিংয়ে তল্লাশি চালানোর সময় সন্দেহভাজন দুই মোটর বাইক সহ দুই চালককে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারীকেরা। পরে বাইকের তেল ট্যাঙ্কে তল্লাশি চালিয়ে প্রায় ৯ কেজি চরস উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে খোদ মুম্বাই শহরে। ধৃত দুই যুবক রাজবিন্দর সিং এবং গুরমিত সিং পাঞ্জাব থেকে মোটর বাইকে করে এই মাদক পাচারের চেষ্টা চালাচ্ছিল। প্রসঙ্গতঃ গত ১৪ ও ১৫ জুন নারকোটিক্স জোনাল টিম মুম্বাইয়ের দাদর এলাকায় তল্লাশি চালিয়ে প্রায় ১৭.৩কেজি নিষিদ্ধ মাদক বাজেয়াপ্ত করে। এই ঘটনায় জড়িত সন্দেহে ৭ জনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে।

এরপরেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারীকেরা মুম্বাই শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রবেশ পথে নাকা তল্লাশি শুরু করে। মঙ্গলবার এমনই একটি নাকা চেকিং চলার সময় পাঞ্জাব থেকে আসা দুই মোটর বাইকে তল্লাশি চালায়। সেই সময়ই দুটি বাইকের তেল ট্যাঙ্কের নীচে সন্দেহজনক গর্ত আবিষ্কার করে। এরপরেই তল্লাশি চালিয়ে দুই বাইক থেকে চরস উদ্ধার হয়েছে।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments