Monday, June 24, 2024
HomeUncategorizedআজ ১২ ঘন্টার বাংলা বনধ, দুই মেদিনীপুর-ঝাড়গ্রামে বামেদের পথ অবরোধ, মিছিল !

আজ ১২ ঘন্টার বাংলা বনধ, দুই মেদিনীপুর-ঝাড়গ্রামে বামেদের পথ অবরোধ, মিছিল !

spot_img
spot_img
- Advertisement -

 

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : বৃহস্পতিবার বাম ছাত্র যুব সংগঠনের নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার কান্ডের পর শুক্রবার ১২ ঘন্টার বাংলা বনধের ডাক দিয়েছে বামপন্থীরা।

তবে সাধারণ ভাবে এই বনধকে উপেক্ষা করেই দুই মেদিনীপুর সহ ঝাড়গ্রাম জেলা জুড়ে বাস চলাচল থেকে শুরু করে বাজার ঘাট, অফিস, ব্যাঙ্ক সবই প্রায় সচল রয়েছে এদিন। যদিও বাম সমর্থকরা বিভিন্ন জায়গায় পথ অবরোধ করার জেরে বিক্ষিপ্ত অশান্তি ছড়িয়েছে বিভিন্ন প্রান্তে।

সূত্রের খবর, এদিন সরকারী নির্দেশিকা মেনে এই ৩ জেলার সমস্ত অফিস খোলা রয়েছে। বাস সংগঠনগুলিও বনধ উপেক্ষা করে এদিন গাড়ি চলাচল সচল রেখেছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাম সমর্থকরা বিভিন্ন প্রান্তে পথ অবরোধে সামিল হয়েছে। 

দেখুন ভিডিওটি-

 

এর জেরে অনেক জায়গাতেই রাস্তায় যানজট তৈরি হয়েছে। পূর্ব মেদিনীপুর জেলা সিপিএমের সম্পাদক নিরঞ্জন সিহি জানিয়েছেন, আজ পূর্ব মেদিনীপুরের বিভিন্ন জায়গায় পথ অবরোধ করেছেন সমর্থকরা।

জেলার ৪১নং জাতীয় সড়কের নিমতৌড়ি, ব্রজলালচক, ৬নং জাতীয় সড়কের মেচগ্রাম, ১১৬বি জাতীয় সড়কের চন্ডীপুর, রামনগর, হেড়িয়া, দইসাই, কন্টাই প্রভৃতি এলাকায় পথ অবরোধ করা হয়েছে। এছাড়াও হলদিয়া মেছেদা রাজ্য সড়কের মহিষাদল, নামালক্ষ্যা, কাকটিয়া সহ পাঁশকুড়ার পুরুষোত্তমপুর প্রভৃতি এলাকায় পথ অবরোধ হয়েছে।

অন্যদিকে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর টাউন, আইআইটি মেন গেট সহ একাধিক এলাকায় পথ অবরোধ করেন বামেরা। এছাড়াও ঝাড়গ্রামের বিভিন্ন এলাকায় পথ অবরোধের পাশাপাশি বামেদের মোটর বাইক র‍্যালিও হয়েছে বলে খবর। তবে এখনও পর্যন্ত এই ৩ জেলায় খুব বড় ধরনের অশান্তির কোনও খবর নেই।

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments