Saturday, July 20, 2024
HomeKolkataএবার আরও এক সম্পর্কের টানাপোড়েনের গল্প জন্ম নিল টলিউডে !

এবার আরও এক সম্পর্কের টানাপোড়েনের গল্প জন্ম নিল টলিউডে !

spot_img
spot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : টলিউডে কি জন্ম নিতে চলেছে আরও এক সম্পর্ক ভাঙার গল্প। পর্দায় নয়, একেবারেই বাস্তবে ঘটতে চলেছে এমনটা। বর্তমানে সেলেব বিয়ে ভাঙার ঘটনা ঘিরে রীতিমতো উত্তাল  টলিউড। তারই মাঝে আরও এক অভিনেতার জীবনে নতুন করে ঘনাচ্ছে অশান্তির কালো মেঘ। দর্শক মহলে তিনি হাসির রাজা হিসেবেই পরিচিত।

তিনি কাঞ্চন মল্লিক। সম্প্রতি তাঁর সঙ্গে নাম জড়িয়েছে এক টেলি অভিনেত্রীর। এতদিন টলিউডের অন্দরে বিষয়টি নিয়ে গুঞ্জন চললেও এবার সরাসরি মুখ খুললেন অভিনেতার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এইসময়-এর প্রতিবেদনে দাবী করা হয়েছে, কাঞ্চনের বর্তমান সম্পর্ক নিয়ে তাঁর স্ত্রী নানান তিক্ত মন্তব্য করেছেন।

কাঞ্চনের স্ত্রী পিঙ্কি’র দাবী, ছেলের খোঁজ নেওয়ার সময় পান না অভিনেতা। গত ৮ বছর ধরে চুপচাপ সব সহ্য করলেও এবার আর তিনি চুপ থাকতে পারছেন না বলে জানান তিনি। পিঙ্কি জানান, তিনি কখনওই স্বামী কাঞ্চনের পরিচয় ব্যবহার করেননি। তাঁর ঠাকুমা অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়, সেই পরিচয়ও কর্মক্ষেত্রে কখনও ব্যবহার করেননি তিনি।

এখন স্বামী কাঞ্চন যদি সত্যিই অন্য সম্পর্কে জড়িয়ে যায় তবে তা স্বীকার করে নেওয়া উচিত বলেও দাবী পিঙ্কি’র। স্বামীকে পরোক্ষে পিঙ্কির উপদেশ, দু’জন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করবেন কিনা তা তাঁদের ব্যক্তিগত বিষয়, তবে বিয়েটাকে যেন বেড়া হিসেবে ব্যবহার না করা হয় সেই অনুরোধও করেছেন পিঙ্কি।

যদিও অভিনেতা কাঞ্চন সংবাদমাধ্যমে জানিয়েছেন, তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। তিনি কোনও সম্পর্কে জড়িয়ে পড়েননি বলেই দাবী জানিয়েছেন অভিনেতা। তবে সেলেব জীবনে অবাস্তব বলে কিছুই হয় না তা বিগত দিনের একাধিক ঘটনায় প্রকাশ পেয়েছে। এবার কাঞ্চনের জীবনের মোড় কোন দিকে নেয় তা সময়ই বলবে।  

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments