Tuesday, June 18, 2024
HomeNational Newsগোপনে স্ত্রীর নগ্ন ছবি ইউটিউবে বিক্রী করার দায়ে পুলিশের জালে পাকড়াও যুবক...

গোপনে স্ত্রীর নগ্ন ছবি ইউটিউবে বিক্রী করার দায়ে পুলিশের জালে পাকড়াও যুবক !

spot_img
spot_img
- Advertisement -

 


নিউজবাংলা ডেস্ক : স্ত্রীর গোপন মুহূর্তের ভিডিও তুলে সেগুলিকে অনলাইন প্লাটফর্মে বিক্রী করার অভিযোগে পুলিশের জালে ধরা পড়ল এক যুবক। ঘটনাস্থল অন্ধ্রপ্রদেশের গুন্টুর। ইউটিউবের ভিডিওর সূত্র ধরে বমশিকান্ত রেড্ডি (৩০) নামের ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। অভিযুক্তের আসল বাড়ি প্রকাশম জেলার গিদ্দলুরুতে বলে পুলিশ জানতে পেরেছে।

পুলিশ সূত্রে খবর, “ডার্লিং” ক্যাপশানে ইউটিউবে স্ত্রীর বিভিন্ন মুহূর্তের নগ্ন ভিডিওর টিজার আপলোড করত ওই যুবক। ঘটনাটি নজরে আসার পরেই অভিযুক্তের সন্ধানে তল্লাশি শুরু করে পুলিশ। ইতিমধ্যে ধৃত যুবকের দুটি মোবাইল ও ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে বমশিকান্ত একসময় হায়দরাবাদে একটি বিমান সংস্থায় কর্মরত ছিল তবে সেই চাকরী ছেড়ে বছর কয়েক আগে স্ত্রীকে নিয়ে গুন্টুরে এসে বসবাস শুরু করে সে। একসময় যুবকটি ক্যুরিয়ারের ব্যবসা শুরু করলেও তা মুখ থুবড়ে পড়ে। এরপরেই অভিনব এই ব্যবসা ফাঁদে যুবকটি।

ইউটিউবে স্ত্রীর উত্তেজক ভিডিওর টিজার দেখে কেউ তাঁর পুরো ভার্সান চাইলে ৩০০ টাকার বিনিময়ে এক একটি ভিডিও বিক্রী করত সে। গুন্টুর শহরেই কোনও এক ব্যক্তি তাঁর থেকে এমন একাধিক ভিডিও কিনেছে বলে পুলিশ জানতে পেরেছে। এমন কয়েকজনের খোঁজেও পুলিশ তল্লাশি শুরু করেছে বলে জানা গেছে।  

 #newzbangla #BengaliNews #NationalNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #KolkataNewsUpdate #CrimeNews

 

 

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments