Monday, June 24, 2024
HomeKolkataছুটিতে বাড়ি এসে অবৈধ অভিযানে মহিলাদের বিবস্ত্র করে মার, কাঠগড়ায় কলকাতা পুলিশের...

ছুটিতে বাড়ি এসে অবৈধ অভিযানে মহিলাদের বিবস্ত্র করে মার, কাঠগড়ায় কলকাতা পুলিশের এক কনস্টেবল !

spot_img
spot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক, নামখানা : শ্লীলতাহানির ঘটনায় জড়িত সন্দেহে এক যুবকের বাড়িতে হামলা চালাল পাশের পাড়ার কিছু লোক। যুবককে বাড়িতে না পেয়ে মহিলাদের বিবস্ত্র করে মারধর করা হয় বলে অভিযোগ। হামলাকারীদের মধ্যে কলকাতা পুলিশের এক কনস্টেবল ছিল বলেও অভিযোগ। সে ছুটিতে বাড়ি এসেছে।

বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে নামখানার গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে এক মহিলার বাড়িতে ঢুকে তাঁর শ্লীলতাহানি করে কিছু জিনিসপত্র নিয়ে পালায় এক যুবক। ওই কাজে জড়িত সন্দেহে ওই যুবকের বাড়িতে হামলা চলে। মারধর করে নগদ প্রায় তিরিশ হাজার টাকা, সোনার গয়না নিয়ে পালায় হামলাকারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। আক্রান্ত মহিলাদের স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে।

কয়েকজন হামলাকারীর বিরুদ্ধে নামখানা থানায় লিখিত অভিযোগ হয় বুধবার সন্ধ্যায়। অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ শ্লীলতাহানির ধারা যুক্ত না করে লঘু মামলা দায়ের করেছে বলে অভিযোগ তুলেছেন আক্রান্তদের পরিবারের সদস্যেরা। আক্রান্ত এক মহিলার ছেলের কথায়, “পাশের পাড়ার ওই যুবক পুলিশের পোশাক পরে এসে আমার মাকে বিবস্ত্র করে মারধর করেছে। পরে আবার রাস্তায় বের করে এনে পেটায়।

প্রশাসনের লোক হয়ে কী করে আইন এ ভাবে নিজের হাতে তুলে নিতে পারে! শ্লীলতাহানিও করেছে। প্রশাসন যেন আইনানুগ ব্যবস্থা নেয়। আমরা গরিব বলে কি সুবিচার পাব না!”সুন্দরবন পুলিশ জেলার সুপার মুখোপাধ্যায় জানান, নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত করছে পুলিশ। কলকাতা পুলিশের যে কনস্টেবলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তা খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments