Wednesday, April 17, 2024
HomeKolkataনমুনা পরীক্ষা বাড়তেই রাজ্যে করোনা গ্রাফ ছাড়াল ২০ হাজারের গন্ডী, জেলায় জেলায়...

নমুনা পরীক্ষা বাড়তেই রাজ্যে করোনা গ্রাফ ছাড়াল ২০ হাজারের গন্ডী, জেলায় জেলায় বাড়ছে আক্রান্তের সংখ্যা !

spot_imgspot_img
spot_imgspot_img

 


নিউজবাংলা ডেস্ক : করোনা টেস্ট বাড়ার সঙ্গে সঙ্গেই রাজ্যে ব্যাপক বৃদ্ধি পেল করোনা গ্রাফ। রাজ্য স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত ২০৩৭৭ জন, পাশাপাশি মৃত্যু হয়েছে ১৩৫ জনের। যা দুশ্চিন্তা বাড়িয়েছে প্রশাসনের। তবে খুশীর খবর হল, করোনায় একদিনে সুস্থ হয়েছেন ১৯২৩১ জন যা কিছুটা হলেও স্বস্তি দিচ্ছে আজকের দিনে।

রাজ্য স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় রাজ্যের মধ্যে সব থেকে বেশী ৪৪ জনের মৃত্যু হয়েছে খাস কলকাতাতেই, এবং এখানে একদিনে আক্রান্ত হয়েছেন প্রায় ৩৯৮৯ জন। তবে আক্রান্তের নিরিখে প্রথমে রয়েছে উত্তর ২৪ পরগণা জেলা যেখানে একদিনে ৪০৯১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

রাজ্যে গত ২৪ ঘন্টায় করোনা গ্রাফ আচমকা ঊর্ধ্বমুখী হওয়ার কারণ হিসেবে মনে করা হচ্ছে টেস্টের পরিমানে বৃদ্ধি করার জন্যই। গত ২৪ ঘন্টায় রাজ্যে ৬৯ হাজার ৮৭৪ জনের করোনা টেস্ট করা হয়েছে বলে জানা গেছে। তবে রাজ্যে ব্যাপক হারে করোনা আক্রান্ত হওয়ার পেছনে মানুষের সচেতনতার অভাব রয়েছে বলেই বিশেষজ্ঞদের ধারণা।

রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিনে জানানো হয়েছে প্রায় সমস্ত জেলাতেই করোনা গ্রাফ বাড়ছে ব্যাপক হারে। এক ঝলকে দেখে নিন রাজ্যের প্রতিটি জেলার করোনা গ্রাফ !

 

  মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp  

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments