Wednesday, April 17, 2024
HomeNational Newsনাবালিকাকে ডিজিটাল রেপ, পুলিশের জালে ৮১ বছরের অঙ্কন শিল্পী !

নাবালিকাকে ডিজিটাল রেপ, পুলিশের জালে ৮১ বছরের অঙ্কন শিল্পী !

spot_imgspot_img
spot_imgspot_img

 

নিউজবাংলা ডেস্ক : প্রায় ৭ বছরেরও বেশী সময় ধরে এক নাবালিকাকে ‘ডিজিটাল রেপ’-এর অভিযোগে পুলিশের জালে ধরা পড়ল ৮১ বছরের এক অঙ্কন শিল্পী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডা এলাকায়। সোমবার ধৃতকে আদালতে তোলা হলে বিচারক তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, ‘ডিজিটাল রেপ-এর অর্থ হল, জোর করে হাত বা পায়ের আঙুল দিয়ে যৌন নিগ্রহ করা। ২০১২ সালের আগে আইনের চোখে এটি ধর্ষণ বলে গণ্য হতোনা। কিন্তু, দিল্লিতে নির্ভয়া কাণ্ডের পর থেকে ডিজিটাল রেপ ধর্ষণ হিসেবে বিবেচিত হয়।

পুলিস জানিয়েছে, ১৭ বছরের কিশোরীটি তার অভিভাবকের সঙ্গে থাকে। তার অভিভাবকের সঙ্গে ওই শিল্পী তথা অঙ্কন শিক্ষকের বন্ধুত্ব প্রায় ২০ বছরের। প্রথমে ওই কিশোরী বর্ষীয়ান শিল্পীর বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ জানাতে সাহস পায়নি। তাই সে প্রমাণ সংগ্রহ করতে শুরু করে।

শেষমেশ তার অভিভাবকের কাছে পুরো বিষয়টি খুলে বলে। এরপরই অভিভাবকের তরফে পুলিসের কাছে অভিযোগ দায়ের হয়। অভিযোগে দাবী করা হয়েছে, প্রায় সাত বছরেরও বেশি সময় ধরে ১৭ বছরের কিশোরীর ওপর লাগাতার ডিজিটাল রেপ চালিয়েছে ওই অঙ্কন শিল্পি।  সেক্টর ৩৯ এর এসএইচও রাজীব কুমার জানিয়েছেন,  কিশাোরীকে ‘ডিজিটাল রেপ’-এর  অভিযোগের ভিত্তিতেই ওই অঙ্কন শিল্পীকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments