Saturday, July 20, 2024
HomeUncategorizedনাবালিকাকে ৪ লক্ষ টাকায় বিক্রীর ষড়যন্ত্র ভেস্তে দিল পুলিশ, অভিযুক্ত মহিলা গ্রেফতার...

নাবালিকাকে ৪ লক্ষ টাকায় বিক্রীর ষড়যন্ত্র ভেস্তে দিল পুলিশ, অভিযুক্ত মহিলা গ্রেফতার !

spot_img
spot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : একটি নাবালিকাকে গোপনে দেহ ব্যবসায়ীদের কাছে বিক্রী করে দেওয়ার ছক কষেছিল এক মহিলা। তবে একটি স্বেচ্ছাসেবী সংস্থা ও পুলিশের যৌথ অভিযানে শেষ পর্যন্ত হাতেনাতে পাকড়াও হয়ে যায় এক মহিলা। সেই সঙ্গে ১৪ বছরের নাবালিকাকেও উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পালঘর জেলার ভাসাই এলাকায়। পুলিশ অভিযুক্ত মহিলাকে ওই এলাকার রাস্তার পাশের একটি খাওয়ার দোকান থেকে গ্রেফতার করেছে। মহিলাটি ওই নাবালিকাকে এই জায়গাতেই দুষ্কৃতীদের কাছে বিক্রী করে দেওয়ার ছক কষেছিল বলেই অনুমান পুলিশের।

পুলিশ সুত্রে জানা গেছে, একটি এনজিও মারফৎ খবর আসে, নাবালিকাকে ৪ লক্ষ টাকা মূল্যে একটি দালাল চক্রের হাতে বিক্রীর ছক কষেছে বছর ৩৫-এর ওই মহিলা। কর্মসূত্রে মহিলাটি ভ্যালি এলাকার একটি বারে কাজ করে। নাবালিকাকে এরপর দেহ ব্যবসায় নামানোর ষড়যন্ত্র করা হয়েছিল বলে পুলিশ জানতে পেরেছে।

পুলিশ জানিয়েছে, ধৃত অভিযুক্তের বিরুদ্ধে পস্কো (Protection of Children from Sexual Offences) আইনের পাশাপাশি মানব পাচার (Immoral Traffic Prevention) আইনেও মামলা করা হয়েছে। এই চক্রের সঙ্গে জড়িত বাকি কালপ্রিটদের খুঁজে বের করতে জোরদার তদন্ত শুরু হয়েছে বলেও জেলা পুলিশের এক আধিকারীক জানিয়েছেন। 

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

 

 

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments