Tuesday, May 21, 2024
HomeKolkataবিধানসভার অধিবেশনের শুরুতেই বিপত্তি, ওয়েলে নেমে বিজেপি বিধায়কদের বিক্ষোভ, স্থগিত রাজ্যপালের ভাষণ...

বিধানসভার অধিবেশনের শুরুতেই বিপত্তি, ওয়েলে নেমে বিজেপি বিধায়কদের বিক্ষোভ, স্থগিত রাজ্যপালের ভাষণ !

- Advertisement -


 নিউজবাংলা ডেস্ক, কলকাতা : বিধানসভার অধিবেশনে রাজ্যপালের ভাষণের আগেই শুরু হল বিপত্তি। রাজ্যজুড়ে সদ্য সমাপ্ত পুরসভা নির্বাচনে সন্ত্রাসের অভিযোগ তুলে রাজ্যপালের ভাষণের আগেই বিধানসভার ওয়েলে নেমে বিক্ষোভ শুরু করলেন বিজেপি বিধায়করা। যার জেরে শুরুতেই ধাক্কা খেল বিধানসভার অধিবেশন। রাজ্যপাল ও বিধানসভার অধ্যক্ষ বারেবারে বিজেপি বিধায়কদের সংযত হওয়ার অনুরোধ করলেও প্রায় ৪১ মিনিট পার করেও শুরু করা গেল না রাজ্যপালের ভাষণ।

বিজেপি বিধায়কদের বিক্ষোভের মাঝেই তৃণমূলের বিধায়কেরাও পাল্টা প্রতিবাদ শুরু করেন বিধানসভা কক্ষে। শেষ পর্যন্ত পাওয়া খবর, এই ঘটনায় ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অধিবেশন কক্ষ ত্যাগ করে বিধানসভার লবিতে চলে গিয়েছেন। কার্যত নজিরবিহীন ভাবে বিজেপি বিধায়কদের একটানা বিক্ষোভে অধিবেশন স্থগিত হয়ে রইল।

ইতিমধ্যে রাজ্যপাল বিধানসভার পরিষদীয় দল নেতা সহ বিরোধী দলনেতা দু’জনকেই ডেকে কথা বলেন। তবে তাতেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি বলে খবর। বিজেপি বিধায়করা ওয়েলে নেমে বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন। বিজেপির শ্লোগানের জেরে রাজ্যপাল নিজের বক্তব্য পেশ না করেই বিধানসভা কক্ষে বসে রয়েছেন বলে জানা গেছে।

প্রসঙ্গতঃ আজ বিধানসভার অধিবেশনকে কেন্দ্র করে রাজ্যসরকারের ডাকা সর্বদলীয় বৈঠকে যোগ দেয়নি বিজেপি। প্রথম থেকেই বিজেপি বিধায়করা অনেকটা রনংদেহী মেজাজে  ছিলেন। এমনিতেই বিধানসভার অধিবেশনে রাজ্যপালের ভাষণের সরাসরি সম্প্রচার নিয়ে টানাপোড়েন চলছিলই। তারই মাঝে আজ বিজেপি বিধায়কদের বিক্ষোভ, শ্লোগান ও পাল্টা শ্লোগানের জেরে রাজ্যপাল ভাষণ শুরু করতেই পারলেন না।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments