Monday, June 24, 2024
HomeKolkataবেনজির সিদ্ধান্তের পথে রাজ্য বিজেপি, এবার দিলীপের সমান গুরুত্ব পেতে চলেছেন শুভেন্দু...

বেনজির সিদ্ধান্তের পথে রাজ্য বিজেপি, এবার দিলীপের সমান গুরুত্ব পেতে চলেছেন শুভেন্দু !

spot_img
spot_img
- Advertisement -

 


নিউজবাংলা ডেস্ক : প্রথা ভেঙে প্রথমবার বেনজির সিদ্ধান্ত নেওয়ার পথে রাজ্য বিজেপি। এই দলের কাঠামো অনুযায়ী এতদিন দলের সভাপতিরাই সর্বোচ্চ ক্ষমতা ও গুরুত্বের অধিকারী ছিলেন।

এবার রাজ্যের বিরোধী দলনেতাকেও সভাপতির সমান গুরুত্ব দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নিতে চলেছে বিজেপির রাজ্য নেতৃত্ব। আগামী ২৯ তারিখ বিজেপির কর্মসমিতির বৈঠকে এমনটাই সিদ্ধান্ত নেওয়া হতে চলেছে বলে দাবী করেছে জনপ্রিয় সংবাদ মাধ্যম ২৪ ঘন্টা।

এই সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে দাবী জানানো হয়েছে, এবার থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মতোই সমান গুরুত্ব পাবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আগামী ২৯ জুন হেস্টিংসে বিজেপির দলীয় কার্যালয়ে রাজ্যের কর্মসমিতির বৈঠক হতে চলেছে।

যেখানে সরাসরি যোগ দেবেন ৫০ জন এবং রাজ্য জুড়ে বাকী ৩০০ জন ভারচুয়ালি যোগ দেবেন এই বৈঠকে। এই বৈঠকে যে রাজনৈতিক প্রস্তাব পেশ হবে তার খসড়ায় যে তথ্য বাইরে আসছে সেখানে প্রথমবার এই রাজ্যে বিরোধী দলনেতাকে এমন অভূতপূর্ব গুরুত্ব দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রতিবেদনে প্রকাশ, এই রাজ্যে বিজেপি প্রথমবার বিরোধী দল হয়েছে। তাই তাদের অনেক দায়িত্ব বেড়েছে। তাই শুধু রাজ্য সভাপতি নয়, রাজ্যের বিরোধী দলনেতাও সমান গুরুত্বপূর্ণ। এজন্যই দিলীপ ঘোষ (রাজ্য সভাপতি) যিনি এতদিন প্রধান মুখ ছিলেন এবার তাঁর সঙ্গেই শুভেন্দুকেও সমান গুরুত্ব দিয়ে তুলে ধরা হবে।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments