Friday, January 27, 2023
Homeএইদেশমোটর সাইকেলে বাসের ধাক্কা, একই পরিবারের ৩ জনের মর্মান্তিক মৃত্যু !

মোটর সাইকেলে বাসের ধাক্কা, একই পরিবারের ৩ জনের মর্মান্তিক মৃত্যু !

spot_imgspot_img
spot_imgspot_img
- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : মারাত্মক গতিতে ছুটে আসা একটি বাস মোটর বাইকে ধাক্কা মারায় একই পরিবারের ৩ সদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বাসটি বাইকে ধাক্কা মারার পর রাস্তার পাশের একটি দোকান ভেঙে বেরিয়ে যায়। এরপর সামনের একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খাওয়ার পর বাসটি থেমে যায়। ইতিমধ্যে ঘাতক বাসের চালককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুদাউন জেলার সিভিল লাইন পুলিশ স্টেশন এলাকার পরাগ দুধ ফ্যাক্টরির কাছে। পুলিশ জানিয়েছে বাসটি মোরাদাবাদ থেকে বুদাউনে আসছিল। কিন্তু অতিরিক্ত গতির ফলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে  আসা মোটর বাইকটিকে সজোরে ধাক্কা মারে।

এর জেরে মোটর বাইক চালক বিনোদ (৪০) এবং তাঁর খুড়শ্বশুর শেষপাল (৪৬) এর ঘটনাস্থলেই মৃত্যু হয়। এছাড়াও গুরুতর আহত অবস্থায় বিনোদের কাকীমা প্রেমাদেবী (৬৭)কে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় তাঁর।

ঘটনার খবর পেয়েই পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। মৃত ও আহদদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পাশাপাশি ঘাতক বাসটিকেও আটক করেছে পুলিশ। সেই সঙ্গে বাসের চালককেও পুলিশ গ্রেফতার করেছে বলে জানা গেছে।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

spot_imgspot_img
spot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular