Tuesday, May 21, 2024
HomeKolkataস্বাস্থ্য ভবনে বাড়ল অভূতপূর্ব নিরাপত্তা, শুভেন্দু অভিযানেই কি অতিসক্রিতা উঠছে প্রশ্ন !

স্বাস্থ্য ভবনে বাড়ল অভূতপূর্ব নিরাপত্তা, শুভেন্দু অভিযানেই কি অতিসক্রিতা উঠছে প্রশ্ন !

- Advertisement -

 

নিউজবাংলা ডেস্ক : খাস কলকাতায় ভুয়ো ভ্যাকসিনের একাধিক ক্যাম্পের হদিশ মিলতেই শোরগোল পড়ে গিয়েছে রাজ্য জুড়ে। বিরোধী দল বিজেপি ইতিমধ্যে গোটা ঘটনার সিবিআই তদন্তের দাবীতে সরব হয়েছে। সেই সঙ্গে ভুয়ো আইপিএস দেবাঞ্জন দেব কিভাবে একের পর এক ভ্যাকসিন শিবির করল তার তদন্তের দাবীতেও সরব হয়েছে রাজ্যের প্রধান বিরোধী দল।

এই ঘটনার তদন্তের দাবীতেই শুক্রবার দলবল নিয়ে সোজা রাজ্যের স্বাস্থ্য ভবনে ছুটে যান শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে ছিলেন একাধিক বিজেপি বিধায়ক ও নেতা কর্মীরা। স্বাস্থ্য ভবনে ঢুকে তাঁরা সোজা চলে যান স্বাস্থ্য সচিবের সঙ্গে দেখা করতে। ভুয়ো ভ্যাকসিন শিবির নিয়ে তদন্তের দাবীতে স্বাস্থ্য সচিবকে স্মারক লিপিও দেন তিনি।

তবে এই ঘটনার পরেই শনিবার আচমকাই ঢেলে সাজানো হয়েছে স্বাস্থ্য ভবনের প্রবেশ পথ। বিনা অনুমতিতে এবং আগাম অ্যাপয়েন্টমেন্ট ছাড়া কেউ স্বাস্থ্য সচিবের সঙ্গে দেখা করতে পারবেন না বলেই নির্দেশিকা দেওয়া হয়েছে। এদিন বিধাননগর কমিশনারেট থেকে অতিরিক্ত পুলিশ আনার পাশাপাশি বিপুল পরিমানে বেসরকারী সুরক্ষাকর্মীও মোতায়েন করা হয়েছে স্বাস্থ্য ভবনের মূল প্রবেশ পথে। বসানো হয়েছে একাধিক ব্যারিকেড।

কিন্তু স্বাস্থ্য ভবনে হঠাৎ করে কেন এমন সাজো সাজো রব। রাজনৈতিক মহলের মতে, শুভেন্দুর আচমকা অভিযানের পরেই অতিসক্রিয় হয়ে উঠেছে প্রশাসন। বিজেপির অভিযোগ, রাজ্য সরকার ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প ঠেকাতে পারল না, তাই বিরোধীদের কন্ঠ রোধ করার জন্য এই অপচেষ্টা চলছে।

তবে ভুয়ো ভ্যাকসিন কান্ডে রাজ্যের বিরুদ্ধে লাগাতার প্রতিবাদের কর্মসূচীতেই অনড় রয়েছে বিজেপি। এই ঘটনায় আরও যারা জড়িত তাঁদেরও দ্রুত গ্রেফতারের দাবীতে এই আন্দোলোণ চলবে বলে বিজেপি সূত্রে দাবী জানানো হয়েছে।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments