Wednesday, April 17, 2024
Homeদক্ষিণবঙ্গBharatiya Janata Party : পঞ্চায়েত নির্বাচনে নজরে শুভেন্দুর জেলা, রবি'র বিকেলে রামনগরে...

Bharatiya Janata Party : পঞ্চায়েত নির্বাচনে নজরে শুভেন্দুর জেলা, রবি’র বিকেলে রামনগরে গেরুয়া ঝড় তুলতে আসছেন বিজেপি সভাপতি নড্ডা !

spot_imgspot_img
spot_imgspot_img

কাঁথি : বঙ্গ বিজেপির অন্যতম মুখ তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার শুভেন্দুর জেলা পূর্ব মেদিনীপুরে সভা করবেন বিজেপির (Bharatiya Janata Party) সর্বভারতীয় সভাপতি জগৎ প্ৰকাশ নড্ডা। আগামী ১২ ফেব্রুয়ারি রামনগর ‘স্পোর্টস অ্যাসোসিয়েশনে’র মাঠে ওই সভা হবে। বৃহস্পতিবার থেকে সেই সভারই প্রস্তুতি শুরু করেছেন কাঁথি সাংগঠনিক জেলা ও রাজ্য বিজেপি নেতৃত্ব।

ইতিমধ্যে রামনগরে সভার মাঠ ঘুরে দেখার পাশাপাশি জেলা নেতৃত্বদের নিয়ে একটি দলীয় কার্যালয় বৈঠক করেন রাজ্য নেতৃত্ব। সেখানে বিজেপির রাজ্য কমিটির সাধারণ সম্পাদক (সাংগঠনিক) অমিতাভ চক্রবর্তী, বিভাগ ইনচার্জ মনোজ পান্ডে, রাজ্য সহ-সভাপতি শমিত দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা বিজেপি সূত্রের খবর, যে মাঠে নড্ডার জনসভা, সেটির অনুমোদন পাওয়া গিয়েছে। হেলিকপ্টারেই নড্ডার রামনগরের সভায় আসার কথা। সে জন্য দিঘার হেলি প্যাড ব্যবহার করা হবে। তারপর সড়কপথে কয়েক কিলোমিটার গাড়িতে চেপে তিনি রামনগরের জনসভায় যোগ দেবেন।

সেই সভায় চল্লিশ হাজার লোকের জমায়েতের লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। জনসভায় নড্ডা ছাড়াও রাজ্য বিজেপি সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং সাংসদ দিলীপ ঘোষের মতন প্রথম সারির নেতাদের উপস্থিত থাকার কথা। আগে ৭ জানুয়ারি পূর্ব মেদিনীপুরের কাঁথিতে সভা করার কথা ছিল নড্ডার। তবে শেষ মুহূর্তে সে সময় তার বঙ্গ সফর বাতিল হয়ে গিয়েছিল।

সেই সভা সফল করার লক্ষ্যে এ দিন সাতমাইলে বিজেপির জেলা কার্যালয়ে একটি প্রস্তুতি বৈঠক হয়। সেখানে সমস্ত মণ্ডল সভাপতিদের পাশাপাশি, দলীয় বিধায়ক এবং জেলা নেতারা ছিলেন। বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সহ-সভাপতি অসীম মিশ্র বলেন, “আগামী ১২ তারিখ সর্বভারতীয় সভাপতি রামনগরের সভা করবেন। সভাস্থলের অনুমতি মিলেছে। প্রশাসনকে সভার ব্যাপারে আবেদন জানানো হয়েছে।”

spot_imgspot_img
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments