Monday, June 24, 2024
HomeNational NewsBus Accident : কলকাতা নয়, ওড়িশা থেকে যাত্রী নিয়ে বাসটি ফিরছিল পূর্ব...

Bus Accident : কলকাতা নয়, ওড়িশা থেকে যাত্রী নিয়ে বাসটি ফিরছিল পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে !

spot_img
spot_img
- Advertisement -

নিউজবাংলা ডেস্ক : ওড়িশার জাজপুরের বারাবাটিতে দুর্ঘটনাগ্রস্ত বাসটি আসলে পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে ফিরছিল। চিকিৎসা সহ অন্যান্য প্রয়োজনে ওড়িশায় যাওয়া যাত্রীরা এই বাসে করে পূর্ব মেদিনীপুরে নিজেদের বাড়িতে ফিরছিল বলে প্রাথমিক (Bus Accident) ভাবে জানা গেছে। বাসটির শেষ গন্তব্য ছিল নন্দকুমারের দিঘা বাসস্ট্যান্ড। মঙ্গলবার ভোরের দিকে বাসটি যাত্রী নিয়ে নন্দকুমারে আসার কথা ছিল। তবে ঠিক কোন কারনে এই দুর্ঘটনা তা এখনও পরিষ্কার নয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, নন্দকুমারের দিঘা বাসস্ট্যান্ড থেকে প্রতিদিনই বিপুল পরিমানে বাস ওড়িশায় যায়। কটক, পুরী, ভুবনেশ্বরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা পরিষেবা নেওয়ার জন্যই যাত্রীরা এই বাসগুলিতে যাতায়াত করেন। এই বাসটিও দীর্ঘদিন ধরেই নন্দকুমার থেকে ওড়িশা এবং সেখান থেকে পুনরায় নন্দকুমারে ফিরে আসে।

আরও পড়ুন –ওড়িশা থেকে কলকাতা ফেরার পথে ব্রিজ থেকে উল্টে পড়ল যাত্রীবাহী বাস, মৃত কমপক্ষ্যে ৫ আহত ৩৫ !

স্থানীয়রা জানিয়েছেন, ‘KALIANANA’ বাসটি রবিবার বিকেলে নন্দকুমার থেকে ছেড়ে ওড়িশায় গিয়েছিল। এবং সোমবার সন্ধ্যে নাগাদ সেটি পুনরায় ওড়িশা থেকে ছেড়ে নন্দকুমারের দিঘা বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে আসছিল। তবে পথে জাজপুরের কাছে সেটি ব্রিজ থেকে সটান নীচে পড়ে যায়। অভিজ্ঞ চালক হলেও কিভাবে এই দুর্ঘটনা সেই প্রশ্নই ঘুরেফিরে আসছে সকলের মনে।

আরও পড়ুন – ওড়িশায় অভিশপ্ত বাস যাত্রীদের তালিকায় পূর্ব মেদিনীপুরের একাধিক বাসিন্দা, এক ঝলকে দেখে নিন যাত্রীদের তালিকাটি !

ইতিমধ্যে ওড়িশা সরকার আহত সমস্ত রোগীদের চিকিৎসার সমস্ত রকম দায়িত্ব বহন করছে বলে জানানো হয়েছে। আহতদের প্রথমে ধর্মশালা হাসপাতালে নিয়ে যাওয়ার পর গুরুতর জখম ৩৫ জনকে কটকের শতাব্দী প্রাচীন এসসিবি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহতদের সমস্ত রকমের উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে ওড়িশা প্রশাসনের তরফে জানানো হয়েছে। সেই সঙ্গে মৃতদেহগুলি দ্রুত ময়না তদন্তের পর তাদের পরিবারের হাতে তুলে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। এরজন্য পূর্ব মেদিনীপুরের পাশাপাশি এ রাজ্যের প্রশাসনের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে বলে জানা গেছে।

- Advertisement -

নিয়মিত খবরে থাকতে আমাদের সোশ্যাল সাইটে যুক্ত হয়ে যান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments