Monday, May 27, 2024
HomeKolkataBus Accident : ওড়িশায় দুর্ঘটনাগ্রস্ত বাসের মৃত ৪ হতভাগ্য যাত্রী পূর্ব মেদিনীপুরের...

Bus Accident : ওড়িশায় দুর্ঘটনাগ্রস্ত বাসের মৃত ৪ হতভাগ্য যাত্রী পূর্ব মেদিনীপুরের বাসিন্দা, দেহ আনতে তৎপরতা প্রশাসনের !

spot_imgspot_img
- Advertisement -

নিউজবাংলা ডেস্ক : ওড়িশার জাজপুরের বারাবাটিতে ১৬নং জাতীয় সড়কের ওপর থাকা ওভার ব্রীজের ওপর থেকে পড়ে যাওয়া অভিশপ্ত বাসের ৫ যাত্রীর মৃত্যু হয়েছে। যার মধ্যে ৪ জনই পূর্ব মেদিনীপুরের বাসিন্দা বলে জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে। ইতিমধ্যে দেহগুলিকে (Bus Accident) বাড়িতে ফিরিয়ে আনার জন্য পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের তরফে শববাহী গাড়ি ওড়িশার জাজপুরে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর দ্রুত দেহগুলি পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হবে বলে জেলা প্রশাসন জানিয়েছে।

আরও পড়ুন – ওড়িশা থেকে কলকাতা ফেরার পথে ব্রিজ থেকে উল্টে পড়ল যাত্রীবাহী বাস, মৃত কমপক্ষ্যে ৫ আহত ৩৫ !

পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে, মৃত যাত্রীরা হলেন ভুপতিনগর থানার উড়উড়ি গ্রামের বাসিন্দা উত্তম মাইতি, এগরা থানার দুবদা এলাকার বাসিন্দা অচিন্ত মাইতি ৬১, চন্ডীপুরের বাসিন্দা মলয় ঘোষ এবং নন্দীগ্রামের বাসিন্দা বর্নালি দাস বেরা। দেহগুলি নিয়ে আসার জন্য ইতিমধ্যে জেলা প্রশাসনের তরফে ব্যবস্থা নেওয়া হয়েছে। সেই সঙ্গে আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনে পূর্ব মেদিনীপুরে আনার ব্যবস্থা হবে বলেও জেলা প্রশাসনের একটি সূত্রে জানানো হয়েছে।

আরও পড়ুন – কলকাতা নয়, ওড়িশা থেকে যাত্রী নিয়ে বাসটি ফিরছিল পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে !

পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্ত বাসটি ওড়িশা থেকে পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের দিঘা বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে আসছিল। এখান থেকেই রবিবার বাসটি ছেড়ে ওড়িশায় গিয়েছিল। পুনরায় সোমবার সেটি যাত্রী নিয়ে পূর্ব মেদিনীপুরে ফিরছিল। এখন পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী বাসটিতে এই রাজ্যের ২৪ জন ছিলেন, যার মধ্যে পূর্ব মেদিনীপুরের ১২ জন বাসিন্দা বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তবে ওড়িশা রাজ্য প্রশাসন যে দ্রুততার সঙ্গে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছেন তারজন্য পড়শি রাজ্যের ভুয়শী প্রশংসা করেছেন বাসের যাত্রীরা।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments