Tuesday, May 21, 2024
HomeDighaDigha : সাত সকালে দিঘা সড়কে ভয়াবহ দুর্ঘটনা, বাস ও প্রাইভেট গাড়ির...

Digha : সাত সকালে দিঘা সড়কে ভয়াবহ দুর্ঘটনা, বাস ও প্রাইভেট গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৪ পর্যটকের মর্মান্তিক মৃত্যু !

- Advertisement -

নিউজবাংলা ডেস্ক : বৃহস্পতিবার সাত সকালে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল দিঘা গামী পর্যটক বোঝাই একটি গাড়ি। বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কায় প্রাইভেট গাড়ির ৪ যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর। এদিন ঘটনাটি ঘটেছে ১১৬বি জাতীয় সড়কের (Digha) মারিশদা থানার দইসাই বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়।

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রাথমিক ভাবে খবর পর্যটকদের গাড়িটি নদীয়া থেকে দিঘার উদ্দেশ্যে যাচ্ছিল। তবে মৃত পর্যটকদের পরিচয় এখনও জানা যায়নি বলে মারিশদা থানা সূত্রে জানানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, এদিন সকাল ৭টা নাগাদ দিঘা থেকে কলকাতা গামী একটি যাত্রীবাহী বাস মারিশদার দইসাইয়ের কাছে এলে উল্টোদিক থেকে আসা দিঘা গামী পর্যটক বোঝাই প্রাইভেট গাড়ির সঙ্গে মুখোমুখী ধাক্কা লাগে। ঘটনার সময় দুটি গাড়িই প্রচন্ড গতিতে থাকায় দুর্ঘটনার তীব্রতা ভয়াবহ আকার নেয়।

এই ঘটনার জেরে প্রাইভেট গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। সেই সঙ্গে গাড়িতে থাকা ৪ জন পর্যটকই রক্তাক্ত অবস্থায় ভেতরে আটকে পড়ে। উল্টোদিকে বাসটির একাধিক যাত্রীও এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন।

এই ঘটনার জেরে সাত সকালে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয়রা দ্রুত উদ্ধার কাজে হাত লাগান। সেই সঙ্গে খবর পেয়েই মারিশদা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। আজ মুখ্যমন্ত্রী কাঁথিতে রোড শোয়ে অংশ নেবেন। তারই প্রস্তুতিতে সাজো সাজো রব পুলিশের অন্দরে।

[আরও পড়ুন : ভোট প্রচারে আজ হলদিয়ায় মমতা, প্রিয় পাত্র উত্তমের সমর্থনে কাঁথিতে রোড শো, বাদ থাকছে অধিকারী মহল্লা !]

এরই মাঝে দুর্ঘটনার খবর পেয়েই দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে ঝাঁপিয়ে পড়ে পুলিশ। দ্রুত গতিতে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে ঘটনাস্থল থেকে সরিয়ে রাস্তার যানজট পরিষ্কার করে দেওয়া হয়। সেই সঙ্গে মৃত ও আহত যাত্রীদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

[আরও পড়ুন : সোমবার অভিজিৎ গাঙ্গুলির সমর্থনে হলদিয়ায় প্রধানমন্ত্রীর জনসভা, ৩ লক্ষ জমায়েতের টার্গেট শুভেন্দুর !]

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত পর্যটকদের পরিচয় এখনও অধরা। তাঁদের পরিচয় জানার জন্য সব রকম চেষ্টা করা হচ্ছে। গাড়ির কাগজপত্র ও অন্যান্য পরিচয়পত্র দেখে মৃতদের পরিজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালানো হচ্ছে। সেই সঙ্গে দুর্ঘটনাগ্রস্ত বাস ও প্রাইভেট গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। এই ঘটনার জেরে কিছু সময়ের জন্য রাস্তায় যানজট হলেও পুলিশের হস্তক্ষেপে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে এসেছে বলে মারিশদা থানা সূত্রে জানানো হয়েছে।

[ভিডিও : কিভাবে ঘটল ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলের কিছু মুহূর্তের ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন ]
- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments