Tuesday, May 21, 2024
HomeRecentবিধায়কের জন্মদিনের পার্টিতে মধ্যমনি ‘ওসি’, ‘পুলিশ-শাসক দলের আঁতাত’ অভিযোগে প্রতিবাদে সরব বিজেপি...

বিধায়কের জন্মদিনের পার্টিতে মধ্যমনি ‘ওসি’, ‘পুলিশ-শাসক দলের আঁতাত’ অভিযোগে প্রতিবাদে সরব বিজেপি !

- Advertisement -

নিউজবাংলা : বিধায়ক মশাইয়ের জন্মদিনের পার্টিতে কেক কাটার অনুষ্ঠানে পাশেই দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন এক পুলিশ আধিকারীক। পরে তাঁকে কেক খাইয়ে দিচ্ছেন বিধায়ক। এমনই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ায় (ভিডিও’র সত্যতা যাচাই করেনি নিউজবাংলা) শোরগোল পড়ে গিয়েছে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় এলাকায়। এই ঘটনায় পুলিশ ও শাসক দলের আঁতাতের অভিযোগ তুলে ময়দানে নেমে পড়ল স্থানীয় বিজেপি নেতৃত্বরা।

জানা গিয়েছে “রবিবার বিধায়ক সূর্যকান্ত অট্টের জন্মদিনের আয়োজন করা হয়েছিল বেলদায় অবস্থিত বিধায়ক কার্যালয়ে। সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন নারায়ণগড় থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক আনিসুর রহমান সহ তৃণমূলের কর্মীরা। এই ভিডিও ঘিরেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপির সাধারণ সম্পাদক গৌরীশঙ্কর অধিকারী বলেন “আমরা বিরোধীরা বরাবর দাবি করে এসেছি পুলিশ প্রশাসন তৃণমূলের দলদাস হয়ে কাজ করছে। গতকালের যে ভিডিও আপনারা দেখতে পারছেন এটা অন্তত আমাদের কাছে নতুন নয়। জনগণ দেখুন কিভাবে পুলিশ নিলজ্জের মতো তৃণমূল বিধায়কের কার্যালয়ে বিধায়কের জন্মদিন পালন করছে।

যদিও এই ঘটনাকে বিশেষ আমল দিতে রাজি নয় স্থানীয় তৃণমূল নেতৃত্বরা। বিধায়ক সূর্যকান্ত অট্ট বলেন, একজন বিধায়ককে যে কেউ শুভেচ্ছা জানাতে আসতেই পারেন। এটা বাংলার সংস্কৃতি। এটা নিয়ে রাজনীতি করার কিছু নেই। তবে এই ভিডিওকে হাতিয়ার করে ওসির অপসারণের দাবি জানিয়েছেন বিজেপি নেতৃত্বরা। রাজনীতির ঊর্ধ্বে গিয়ে নিরপেক্ষ ভাবে পুলিশ কতটা কাজ করবে তা নিয়েই সন্দীহান বিজেপি।

গোটা ঘটনায় নিজেকে রাজনীতির সঙ্গে জড়াতে কোনও ভাবেই রাজি নয় নারায়ণগড় থানার ওসি  আনিসুর রহমান। সংবাদমাধ্যমে তিনি জানান, “এলাকার বিধায়ক সূর্যকান্ত অট্টের জন্মদিন ছিল। সেই কারনেই তাঁকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম। তখন কেক কাটা চলছিল। আমি শুভেচ্ছা জানিয়েই চলে এসেছি”।

- Advertisement -
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments